সিপিএলে সাকিবদের প্রথম পরাজয়

১২:২২ অপরাহ্ন | শুক্রবার, জুলাই ৮, ২০১৬ খেলা

স্পোর্টস আপডেট ডেস্কঃ টানা দুই ম্যাচ জেতার পর ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) হারের মুখ দেখলো সাকিব-গেইলের জ্যামাইকা তালাওয়াশ। মাত্র ১০১ রানের লক্ষ্যটা দুই ওভার বাকি থাকতেই টপকে যায় গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স।

২৪ রানে ফিরেন জ্যামাইকার প্রথম তিন ব্যাটসম্যান। আগের ম্যাচে খুনে শতক করা গেইল এবার রানের খাতাই খুলতে পারেননি। মুখোমুখি হওয়া প্রথম বলে এলবিডব্লিউর ফাঁদে পড়েন উদ্বোধনী এই ব্যাটসম্যান।

টপ অর্ডারের দ্রুত বিদায়ে পঞ্চম ওভারে ক্রিজে আসেন সাকিব। চতুর্থ উইকেটে রোভম্যান পাওয়েলের সঙ্গে গড়েন ৫১ রানের জুটি। প্রতিরোধ গড়া সাকিব ফিরেন এক ছক্কায় ২৩ বলে ২৫ রান করে।

সাকিব ফিরে যাওয়ার পর দিক হারায় জ্যামাইকা। দলটির শেষ ছয় ব্যাটসম্যানের কেউ দুই অঙ্কে যেতে পারেননি। দলটি ২৫ রানের মধ্যে হারায় শেষ ৭ উইকেট। নবম ব্যাটসম্যান হিসেবে ফেরার আগে সর্বোচ্চ ৩৮ রান করেন পাওয়েল।

sports৩ উইকেটে ২০ রান নিয়ে গায়নার সেরা বোলার বিরাসামি পারমল। সাকিব, কুমার সাঙ্গাকারা ও চ্যাডউইক ওয়ালটনকে ফেরানো এই স্পিনার জেতেন ম্যাচ সেরার পুরস্কার। দুটি করে উইকেট নেন সোহেল তানভির, রায়াদ এমরিট ও অ্যাডাম জ্যামপা।

জবাবে ১৮ ওভারে তিন উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় গায়না।

১১ রানে দুই উদ্বোধনী ব্যাটসম্যানকে হারানো গায়নাকে পথ দেখান ক্রিস লিন। ৩৯ রানে অপরাজিত থাকেন এই টপ অর্ডার ব্যাটসম্যান। ২৭ রানে অপরাজিত থাকেন অ্যান্থনি ব্রামবল। ২২ রান করা জেসন মোহাম্মদকে ফেরান সাকিব। ২১ রানে এক উইকেট নেন এই বাঁহাতি স্পিনার। ইমাদ ওয়াসিম ৬ রানে নেন দুই উইকেট।