সংবাদ শিরোনাম

হাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুকরোনার এক বছর: মৃত্যু ৮৪৬২, শনাক্ত সাড়ে ৫ লাখটাঙ্গাইলে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপনমোবাইল ইন্টারনেট গতিতে উগান্ডারও পেছনে বাংলাদেশ

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

টুপি ও পাঞ্জাবিতে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা

৫:২৭ অপরাহ্ন | শুক্রবার, জুলাই ৮, ২০১৬ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক –   মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার বেশ কিছু ছবি গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। ওই ছবিগুলো ফক্স নিউজের তোলা। ছবিগুলো এর আগে কেউ দেখেনি। খবর এক্সপ্রেসের।

muslim-posake

গণমাধ্যমের ওই ছ বিতে তরুণ ওবামাকে দেখা গেছে। এই ছবিগুলো নিয়ে এত আলোচনা করার একটা কারণ অবশ্য আছে। সব সময় প্রেসিডেন্ট ওবামাকে যে পোশাকে দেখা যায় তার চেয়ে একেবারে ভিন্ন পোশাকে দেখা গেছে তাকে। ছবিতে তরুণ বয়সের ওবামা মুসলিম পোশাকে ছিলেন।

ওবামার গায়ে ছিল কাজ করা বাদামী রংয়ের পাঞ্জাবী এবং মাথায় ছিল সাদা রংয়ের টুপি। এই পোশাকে ওবামাকে একেবারেই চেনা যাচ্ছিল না।