সংবাদ শিরোনাম

সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জা

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

আজ ৯ জুলাই শনিবার ২০১৬। রাশিফলের পূর্বাভাসে যেমন কাটতে পারে আপনার আজকের দিনটি —–

১২:০২ পূর্বাহ্ন | শনিবার, জুলাই ৯, ২০১৬ আজকের রাশিফল, স্পট লাইট

rashifol 3

আজকের রাশিফল ডেস্ক:

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)

পুরনো বন্ধুদের সঙ্গে যোগাযোগ ফিরিয়ে আনুন। সামনে এমন এক সময় আসছে যখন হারানো দিনের বিশ্বস্ত মানুষগুলোর সঙ্গে অনেক কিছু ভাগাভাগি করে নেয়ার প্রয়োজন পড়বে। যতটা খাটছেন ততটা স্বীকৃতি দিচ্ছে না আপনাকে টাকা। টাকার এমন স্বেচ্ছাচারিতা যে মানুষ মেনে নেয়- সে আসলে কোনো কাজ করছে না।
বৃষ (এপ্রিল ২০ – মে ২০)

ভ্রমণ আর দুঃসাহসিক অভিযান আপনার ধমনীতে ডাক দিয়ে যায়। সে ডাকে সাড়া দিচ্ছেন না বহুদিন- বেশিরভাগ বৃষেরই এই দশা হওয়ার কথা। প্রেমের ক্ষেত্রে কিছু চিহ্নিত বাধা আছে আপনার। সেসব দূরীভূত করতে যে মানসিক স্থিরতা দরকার। আপনার স্বপ্নালু চোখ আপনার বর্তমান কর্মক্ষেত্রের সঙ্গে খাপ খাচ্ছে না। সৃজনশীল পথে চেষ্টা করুন। অর্থযোগ শুভ।
মিথুন (মে ২১ – জুন ২০)

আজ এমন একদল মানুষের সঙ্গে আপনার পরিচয় ঘটবে- যারা জীবনে একেবারেই নতুন। আপনার হৃদয়ের দরজা বন্ধ করে দিয়েছেন, সেখানে গ্রহের হাত আছে। হৃদয়ের দরজা খুলতে চাইবেন শিগগিরই, সেখানেও হাত থাকবে গ্রহের। কর্মক্ষেত্রে কোনো গোপন পরিকল্পনা সহকর্মীদের কাউকে জানানো থেকে সাবধান হয়ে যান- যদি খুব বেশি ঘনিষ্ঠতা না থেকে থাকে। ব্যবসার নতুন পরিকল্পনার জন্যে দিনটি শুভ।
কর্কট (জুন ২১ – জুলাই ২২)

আজ কাউকে কোনো কাজে রাজি করাতে চাইলে ঘাম ছুটে যাবে। নিজের নিয়ন্ত্রণ করার ক্ষমতা নেমে আসবে প্রায় শূন্যের কোঠায়। প্রেমের ক্ষেত্রে তীব্র কোনো সত্য বাধা হতে পারে। কর্মক্ষেত্রে আরও মনোযোগ দিন, চারপাশটা যেভাবে বাজার হয়ে উঠছে দিনকে দিন, তাতে বাড়তি মনোযোগ ছাড়া উদ্ধারের উপায় নেই। মানুষের সঙ্গে সম্পর্কের সূত্র ধরে অর্থ আসতে পারে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

আজ দারুণ প্রাণশক্তি পাবেন পেশিতে ও মনে, জরাগ্রস্ত হওয়ার সম্ভাবনা কেটে যাচ্ছে। আজ মনে হচ্ছে প্রেমের ব্যাপারে আপনি একজন বিশেষজ্ঞ হয়ে উঠেছেন, বন্ধুদের পরামর্শ দিয়ে বেড়াচ্ছেন খুব। সহকর্মীর ফেঁদে বসা নাটকে পা দেবেন না, তাহলে এ যাত্রা আপনার চাকরিটা বেঁচে যেতে পারে। অর্থযোগ নেই।
কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)

গ্রহ যে পথে ঘুরছে, তাতে পৃথিবীতে এই বার্তা আসছে- কন্যার জাতকরা আজ একটা ভালো দিনের সবটুকু ফায়দা লুটে নিতে পারবে। প্রিয়জনের সঙ্গে আজ নিরাপদ এবং আনন্দঘন এক ভ্রমণের আভাস মিলছে। কর্মক্ষেত্রে আপনি যদি ক্রমশ স্বেচ্ছাচারী হয়ে উঠতে থাকেন, তবে একটা দল সবসময় দাঁড়িয়ে যাবে। টাকার সঙ্গে কন্যার একধরনের বন্ধুত্ব চলবে আজ।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)

তুলা রাশির জাতক জাতিকা হিসেবে আপনি বরাবরই হাসিখুশি আর প্রাণচঞ্চল। সেই প্রাণচঞ্চলতা আরো বাড়িয়ে দিতে পারে কোনো একটা সুসংবাদ। অফিসে সহকর্মীদের সঙ্গে কুশলাদি বিনিময় করুন। কিছুদিন অর্থের টানাটানিতে থাকবেন, যদিও অর্থ আপনার ভাবনা নয়।
বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)

আপনার ভাবনা জুড়ে যে সৃষ্টিকর্ম, সেদিকেই এগিয়ে যান। রাশি অনুযায়ী আপনার আর্থিক অবস্থা বেশ ভালো। সম্পর্কের ক্ষেত্রে কিছুটা সমস্যার মুখোমুখি হবেন। তাই বলে হাল ছেড়ে দেবেন না। যার জন্য এতোদিন অপেক্ষা করে ছিলেন তার দেখা পেলেই তবে সম্পর্কে জড়ান।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

বিশেষ কোনো পারিবারিক সমস্যায় ভুগছেন। কর্মক্ষেত্রেও এর প্রভাব পড়ছে। সকাল থেকেই এসব ভেবে যে হতাশা তৈরি হয়েছে আপনার মধ্যে তা ঝেড়ে ফেলুন। আজ যারা আপনার থেকে দূরে সরে যাচ্ছে তারাই কাল আপনার কাছে আসতে চাইবে। সঙ্গীকে নিজের কাজের অনুসঙ্গ করে নিন। কারণ আপনার সঙ্গী আপনার কাছ থেকে পূর্ণ মনোযোগ আশা করছে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

অনেকদিনের ভাঙা সম্পর্ক জোড়া লাগার যে সম্ভাবনা গত কয়েকদিনে তৈরি হয়েছে তার প্রতি মনোযোগি হোন। সম্ভব হলে সন্ধ্যের সময় সঙ্গীকে নিয়ে কোথাও খেতে যান। তবে মনে রাখবেন, আজ আপনি রাস্তায় বেরোলেই পদে পদে দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। তাই রাস্তায় চলাচলে হুঁশিয়ার থাকুন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

আপনার নক্ষত্র বলছে আপনি বেশ অনুভূতিপ্রবণ মানুষ। তাই অল্পতেই আঘাতপ্রাপ্ত হন। কর্মক্ষেত্রে বেতন ভাতাজনিত যে সমস্যায় ভুগছেন তার আজ সমাধান হতে পারে। তবে পদোন্নতিরে জন্য নতুন পরিকল্পনা আজই শুরু করে দিন। তা না হলে দিনের শেষে কষ্টের সুর বাজতেও পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

দীর্ঘদিন ধরে চেষ্টা করার পরেও তেমন কোনো কাজ পাচ্ছেন না। হতাশ হবেন না, মনে রাখবেন আপনি একজন সৃষ্টিশীল মানুষ। যে কাজটি আপনাকে শতভাগ উৎসাহ এবং প্রেরণা দেবে তাই করবেন। নক্ষত্র মতে, দূরে কোথাও ভ্রমণ আপনার জন্য শুভ নয়। তাই আশেপাশেই থাকুন আর ভালো থাকুন।