চলতি জুলাইয়ে বলিউডে যেসব চলচ্চিত্র মুক্তি পাচ্ছে

১২:৩৮ পূর্বাহ্ন | শনিবার, জুলাই ৯, ২০১৬ বিনোদন

FotorCre


বিনোদন ডেস্ক: প্রথম থেকে শেষ, প্রতিটি শুক্রবারই কোনও না কোনও সিনেমা রিলিজ হচ্ছে চলতি জুলাই মাসে। তাও আবার যেমন তেমন সিনেমা নয়। প্রতি শুক্রবারই আসছে ধামাকা কিছু সিনেমা। এক ঝলকে দেখে নেওয়া যাক এ মাসে বলিউডে কী কী ছবি মুক্তি পাচ্ছে। 

৬ জুলাই-

সুলতান : পরিচালক আলি আব্বাস জাফরের ছবি সুলতান। আদিত্য চোপড়া পরিচালিত ছবিতে অভিনয় করছেন—সালমান খান, আনুশকা শর্মা ও রণদীপ হুডা। এক কুস্তিবিদের জীবনকাহিনী নিয়ে গড়ে উঠেছে ছবিটির কাহিনী।

তৃতীয় সপ্তাহ (১৫ জুলাই)
মাদারি : নিশিকান্ত কামাতের পরিচালনায় ছবিটি প্রযোজনা করেছেন শৈলেশ সিং, মদন পালিওয়াল, সুতপা শিকদার ও শৈলজা কেজরিওয়াল। এতে ইরফান খান, বিশেষ বনশাল ও জিমি শেরগিল অভিনয় করেছেন। ২০১২ সালে আন্ধেরির মারোলে যে মেট্রোব্রিজ ভেঙে গিয়েছিল, তাকে ঘিরেই গড়ে উঠেছে ছবিটির গল্প।

চতুর্থ সপ্তাহ (২২ জুলাই)
ফিভার : পরিচালক রাজীব জাভেরি এবং রবি আগারওয়াল, অজয় ছাবরিয়া, রজত মঞ্জুনাথ ও মহেশ বেলেকুন্দ্রির প্রযোজনার ছবি ফিভার। এতে অভিনয় করেছেন রাজীব খান্ডেলওয়াল, গওহর খান, জিমা অ্যাটকিনসন, ভিক্টর বন্দ্যোপাধ্যায়, ক্যাটেরিনা মুরিনো, অঙ্কিতা মাকওয়ানে। ছবিটি এক কন্ট্রাক্ট কিলারের গল্প নিয়ে তৈরি করা হয়েছে। দুর্ঘটনায় সে তার স্মৃতিশক্তি হারিয়ে ফেলে। একমাত্র নাম ও কোম্পানি ছাড়া তার আর কিছু মনে নেই।

গ্রেট গ্র্যান্ড মাস্তি : ছবিটির পরিচালক ইন্দ্র কুমার। এর প্রযোজক একতা কাপুর, সমীর নায়ার, অমন গিল ও অশোক ঠাকেরিয়া। এতে অভিনয় করছেন বিবেক ওবেরয়, রীতেশ দেশমুখ, আফতাব শিবদাসানি, উর্বশী রাউটেলা। ছবির কাহিনী অ্যাডাল্ট কমেডি। তবে ছবিটিতে ভূতের একটি টুইস্ট আছে।

পঞ্চম সপ্তাহ (২৯ জুলাই)
ডিশুম : ডিশুম ছবির পরিচালক রোহিত ধাওয়ান। এর প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা ও সুনীল এ লুল্লা। ছবিটিতে অভিনয় করেছেন জন আব্রাহাম, বরুণ ধাওয়ান, জ্যাকলিন ফার্নান্ডেজ। এর কাহিনী গড়ে উঠেছে ভারতের এক ব্যাটসম্যানকে ঘিরে। যিনি ম্যাচের আগে হঠাৎ নিখোঁজ হয়ে যান। তাকে উদ্ধার করা নিয়েই ছবির গল্প।

শাকিবের পুরস্কার বুঝে নিলেন বুবলী!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

বুবলীকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা!

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

‘কার সাথে কার পরকীয়া এসব ভেবে মাথা নষ্ট করবেন না’

⊡ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১

nusrat অবশেষে নুসরাতকে বিচ্ছেদের নোটিশ নিখিলের!

⊡ মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৩, ২০২১