মঠবাড়িয়ায় মাদক ব্যবসায়ী গ্রেফতার

২:১১ অপরাহ্ন | শনিবার, জুলাই ৯, ২০১৬ খুলনা, দেশের খবর

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ মঠবাড়িয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা পরিষদ সংলগ্ন সড়কে অভিযান চালিয়ে গতকাল শুক্রবার রাতে ২০ পিচ ইয়াবাসহ ইউনুস আলী (৩৭) নামে এক মাদ্রক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ইউনুস উপজেলার হারজী নলবুনিয়া গ্রামের মৃত হযরত আলীর পুত্র।
থানাসূত্রে জানাযায়, শুক্রবার রাতে এস আই মাহাবুবুর রহমান গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা পরিষদ সংলগ্ন সড়কে অভিযান চালিয়ে ইয়াবা বিক্রির সময় ইউনুসকে ২০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এঘটনায় শুক্রবার রাতেই মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। আজ শনিবার ইউনুস আলীকে আদালতে সোপর্দ করা হয়েছে।

মঠবাড়িয়ায় ৫ গ্রামের চার শতাধিক পরিবার একদিন আগে বুধবার ঈদ পালন করেছে

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি ঃ সৌদি আরবের সাথে মিল রেখে একদিন আগে মঠবাড়িয়ার ৫ গ্রামের শুরেশ্বর পীরের অনুসারী প্রায় ৪ শতাধিক পরিবার গত বুধবার ঈদ-উল-ফিতর উদযাপন করেছে।
জানাযায়, উপজেলার সাপলেজা ইউনিয়নের ভাইজোড়া, কচুবাড়িয়া, সাপলেজা, ঝাটিবুনিয়া ও খেতাছিড়া গ্রামের শুরেশ্বর পীরের অনুসারী প্রায় ৪ শতাধিক পরিবার প্রতি বছরের ন্যায় এবছরও সৌদি আরবের সাথে মিল রেখে ৬ জুন সোমবার রোজা শুরু করে এবং সৌদি আরবের সাথে মিল রেখে একদিন আগে বুধবার তারা ঈদ-উল-ফিতরের নামাজ আদায় করে। ভাইজোড়া গ্রামের খন্দকার বাড়ি এবং কচুবাড়িয়া গ্রামে ফরহাদ মেম্বরের বাড়ি ২টি ঈদের জামাত অনুষ্ঠিত হয়। শুরেশ্বর দরবারের পীরের নির্দেশে তার অনুসারীরা যুগ যুগ ধরে সৌদি আরবের সাথে মিল রেখে রোজা ও ২টি ঈদ পালন করে আসছে।
ভাইজোড়া গ্রামের সাবেক ইউপি সদস্য মো: শিপন খন্দকার জানান, ২টি ঈদের জামাতে ৫ গ্রামের শুরেশ্বর পীরের অনুসারী প্রায় ৪ শতাধিক পরিবারের ১২ শত মুসল্লি অংশ গ্রহন করে।

শোক সংবাদঃ রাইসুল ইসলাম

পিরোজপুর-৩, মঠবাড়িয়া আসনের সংসদ সদস্য ডা. রুস্তুম আলী ফরাজীর ভাগ্নে ও উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আবুল হাসেম ধলু মিয়ার পুত্র প্রভাষক রাইসুল ইসলাম (৩০) ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে বুধবার রাতে উপজেলার সোনাখালী গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি……রাজিউন)। ঈদের দিন সকালে মঠবাড়িয়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ১ম ও সোনাখালী গ্রামের নিজ বাড়িতে ২য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে। মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি।