সংবাদ শিরোনাম

বাংলাদেশকে তিস্তার পানি না দেয়ার সাফ ঘোষণা মমতারশ্বশুরবাড়ি যাওয়ার আগে কাঁদতে কাঁদতেই মারাই গেলেন কনে!এবার ‘টোকাই’ হয়ে আসছেন হিরো আলমহাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সৈয়দপুরে ল্যাপটপ চুরির সময় ইয়াবাসেবী নারী আটক

১১:৫২ অপরাহ্ন | শনিবার, জুলাই ৯, ২০১৬ দেশের খবর, রংপুর

13617490_1742080432697948_830237994_n


সৈয়দপুর প্রতিনিধি: নীলফামারী জেলার সৈয়দপুর শহরের নতুন বাবু পাড়া এলাকায় এক বাসা বাড়িতে চুরির সময় এক মহিলাকে হাতে নাতে আটক করেছে এলাকাবাসী। শনিবার (৯ জুলাই) রাত ১০টার সময় শহরের নতুন বাবুপাড়ার সিংগি পুকুর সংলগ্ন মো: হামিদুল হক-এর বাসায় এই চুরির ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সুফিয়া বেগম (২৫) চুরির জন্য হামিদুলের বাসায় ঢুকলে ঢুকলে বাসার লোক শব্দ পেয়ে তাকে দেখে চিৎকার করে। চিৎকার শুনে সে পালানোর চেষ্টা করলে এলাকাবাসী ধাওয়া করে তাকে আটক করে থানায় খবর দেয়। এসময় সুফিয়ার কাছ থেকে চুরি করা একটি ল্যাপটপ উদ্ধার করে এলাকাবাসী। আটক সুফিয়া নিজে স্বীকার করেন তিনি একজন ইয়াবাসেবী।

এ ব্যাপারে জানতে চাইলে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমীরুল ইসলাম জানান, আটকৃত চোরের বাসা পার্বতীপুর উপজেলার গুলপাড়া গ্রামে। তাকে থানা হাজতে রাখা হয়েছে। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।