সংবাদ শিরোনাম

ফতুল্লায় গ্যাসের সিলিন্ডার থেকে আগুন, একই পরিবারের ৬ জন দগ্ধগাজীপুর পিরুজালী থেকে কিশোরের লাশ উদ্ধারদেশেই টিকা উৎপাদনের প্রস্তুতি নেয়া হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রীকক্সবাজারে ইয়াবা সম্রাটের সহযোগীর বাড়ি থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধারসিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগ

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পাবনায় সন্দেহভাজন দুই জেএমবি সদস্য আটক

১২:৩৭ অপরাহ্ন | রবিবার, জুলাই ১০, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ, দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- পাবনার সুজানগরে জিহাদী বই ও ককটেল তৈরীর সরঞ্জাম সহ সন্দেহভাজন দুই জেএমবি সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত ১১টার দিকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো-জেলার সুজানগর উপজেলার গগনপুর এলাকার মো: সানাউল্লাহ (৩৫) ও সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ওমর ফারুক (২৬)।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর ইসলাম জানান, সুজানগর পৌর এলাকার পালপাড়া মহল্লায় সানাউল্লাহর বোনের বাড়িতে শনিবার রাতে নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছিল সানাউল্লাহ ও ওমর ফারুক সহ আরও অন্তত ১৫ জন। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যেতে সক্ষম হলেও সানাউল্লাহ ও ওমর ফারুককে আটক করা হয়। পরে ঘটনাস্থল থেকে বেশকিছু জিহাদী বই ও ককটেল তৈরীর সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। আটক দুইজন জামায়াতুল মুজাহেদীন বাংলাদেশ (জেএমবি) সদস্য বলে দাবি পুলিশের। জিজ্ঞাসাবাদে আটককৃতরা তাদের আরও ৪ সহযোগির নাম জানিয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।atokওসি নুর ইসলাম আরও জানান, এ ঘটনায় থানার উপ-পরিদর্শক (এসআই) জাকারিয়া বাদি হয়ে আটক দুইজন সহ নামীয় ৬ জন এবং অজ্ঞাতনামা আরও ১৫-২০ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। রোববার দুপুরে আদালতের মাধ্যমে আটককৃতদের জেলহাজতে পাঠানো হবে।