সংবাদ শিরোনাম

রোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জাঅনুদান দেওয়া হবে, তবে প্রত্যেক শিক্ষার্থীকে নয়: শিক্ষা মন্ত্রণালয়

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সৌদিতে সুন্দরী কুকুর প্রতিযোগিতার আয়োজন করায় আটক ২

১:৪৬ অপরাহ্ন | রবিবার, জুলাই ১০, ২০১৬ আন্তর্জাতিক

sports_sa_Saluki-


আন্তর্জাতিক ডেস্ক: সৌদি আরবে কুকুর সুন্দরী প্রতিযোগিতা আয়োজন করায় দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। সম্প্রতি বন্দরনগরী জেদ্দা থেকে তাদের গ্রেফতার করা হয়।

সামাজিক যোগাযোগমাধ্যমে ‘জেদ্দার সবচেয়ে সুন্দর কুকুর’ হ্যাশট্যাগ দিয়ে কয়েকজন লোক কুকুর সুন্দরী প্রতিযোগিতার আয়োজনের ঘোষণা দেয়। প্রতিযোগিতায় অংশ নেওয়া কুকুরদের মধ্যে ১০টিকে সবচেয়ে সুন্দর হিসেবে নির্বাচিত করা হবে। আর সেরা তিন কুকুরের মালিককে পুরস্কৃত করা হবে। বুধবার ঈদের দিন এ পুরষ্কার প্রদান করা হবে বলে ঘোষণা করা হয়। বিষয়টি জানার পর সৌদি ধর্মীয় পুলিশ সামাজিক যোগাযোগমাধ্যমে ওই প্রতিযোগিতাটি বাতিল ঘোষণা দেয়। একই সঙ্গে আয়োজকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণেরও ঘোষণা দেওয়া হয়।