কাঁদতে কাঁদতে মাঠ ছাড়তে হয় রোনালদোকে (ভিডিও)

৮:০০ পূর্বাহ্ন | সোমবার, জুলাই ১১, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক-

দলের প্রাণভোমরা তিনি। তাকে কেন্দ্র করেই আবর্তিত হয় সব স্বপ্ন। কিন্তু গুরুত্বপূর্ণ সময়ে ভাগ্য বেকে বসলে, তার উপর কার হাত থাকে? রোববার রাত একটায় শুরু হয়েছে ইউরো ফুটবলের ফাইনাল খেলা। মুখোমুখি স্বাগতিক ফ্রান্স ও পর্তুগাল। কিন্তু বিধিবাম, ইনজুরির কারনে মাত্র ২৫ মিনিট খেলেই কাঁদতে কাঁদতে মাঠ ছাড়তে হয়েছে অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনালদোকে।

ম্যাচের বয়স তখন ৮ মিনিট। ক্রিশ্চিয়ানো রোনালদোকে চার্জ করেন ফ্রান্সের দিমিত্রি পায়েট। আঘাত গুরুতর ছিল না।ফলে রেফারি বাশিও বাজাননি। কিন্তু ভালোমতোই বা হাটুর উপর আঘাত হয়তো পেয়েছিলেন রোনালদো।

তাৎক্ষনিক চিকিৎসা শেষে আবার খেলা শুরু করেন রোনালদো। কিন্তু বেশীক্ষণ সম্ভব হয়নি। চলে আসেন মাঠের বাইরে। চলে অনেকক্ষণ সেবা। বেশ চনমনে মনে আবার মাঠে নামেন রোনালদো ২২ মিনিটে। পর্তুগিজদের মুখে হাসির রেখা। কিন্তু মিনিট তিনেক পর আবারো ব্যথা মাথা চাড়া দিয়ে ওঠে।

Capture

হাতের আর্ম ব্যান্ড ছুড়ে ফেলে দিয়ে মাটিতে বসে পড়েন রোনালদো। সতীর্থদের বলেন তিনি খেলা চালিয়ে যেতে পারবেন না। আনা হয় স্ট্রেচার। ততক্ষনে রোনালদোর চোখে জল। কাঁদতে কাদতে মাঠ ছাড়েন সিআরসেভেন। প্রথমার্ধ শেষে খেলা ছিল গোলশূন্য ড্র।

রোনালদোর কান্নার ভিডিও