মাদক বিক্রিতে বাঁধাঃ ভোলাহাটে প্রতিপক্ষের হামলায় মুক্তিযোদ্ধা আহত

৯:৩০ পূর্বাহ্ন | সোমবার, জুলাই ১১, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জ ভোলাহাট উপজেলায় এক মাদক ব্যবসায়ীর হামলায় একজন মুক্তিযোদ্ধা ও তার স্কুল শিক্ষক ছেলে আহত হয়ে ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার বিকেল ৪টার দিকে ঘটনাটি ঘটে।

তবে পুলিশ বলছে এটি বাচ্চাদের সৃষ্ট বিরোধ। অভিযোগে জানা গেছে, উপজেলার বাহাদুরগঞ্জ গ্রামের জিন্নাতের ছেলে আলম (৩৬) দীর্ঘ দিন ধরে বিভিন্ন মাদকের ব্যবসা করায় প্রতিবেশী ৭৬ বছর বয়সী মুক্তিযোদ্ধা লাল মোহম্মদের ছেলে হাসিমুদ্দিন ও তার স্কুল শিক্ষক ছেলে তাকে মাদক বিক্রয় করতে নিষেধ করেন।

এতে আলম পক্ষ ক্ষিপ্ত হয়ে মুক্তিযোদ্ধার বাড়ীতে মাঝে মাঝে ইটপাটকেল ছুঁড়ে অত্যাচার করে। রবিবার তাদের ইটপাটকেল ছুঁড়তে নিষেধ করলে তারা হাসুয়া ও কুড়াল দিয়ে আঘাত করে মুক্তিযোদ্ধা হাসিমুদ্দিন, তার স্কুল শিক্ষক ছেলে কাইফুল ইসলাম(৪০) ও তার আত্মীয় শফিউদ্দিনের ছেলে রিপন (৪২)কে আহত করে।

সন্ধ্যায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে এবং রিপনকে প্রথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। এ দিকে আলমও মাথায় আঘাত নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।

এ ব্যাপারে ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও.সি) মহসিন আলী রাত পৌনে ৯টায় জানান, বিবাদমান দুটি পক্ষের সংঘর্ষের খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরির্দশন করেছে। উভয় পক্ষের আহতরাই হাসপাতালে ভর্তি আছে তবে কোন পক্ষই এখনও কোন লিখিত অভিযোগ বা মামলা করেনি। অভিযোগ পেলেই পুলিশ ব্যবস্থা গ্রহন করবে।

তিনি জানান , বাচ্চাদের বিরোধ থেকে ঘটনাটি সৃষ্টি বলে প্রাথমিক তদন্তে এখন পর্যন্ত জানা গেছে।