স্ত্রীকে খুন করে দুই সন্তান নিয়ে পালাল স্বামী…


news_picture_34583_thip1


অপরাধ:

বউকে খুন করে দুই সন্তান নিয়ে পালিয়েছে স্বামী। সিলেট নগরীর পীরমহল­ থেকে আয়েশা খানম (২৬) নামে দুই সন্তানের জননীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনার পর তিন বছর ও এক বছর বয়সী দুই কন্যা-সন্তানকে নিয়ে পালিয়েছে স্বামী কয়েছ আহমদ (৩৫)।

কয়েছ বিয়ানীবাজারের গোবিন্দশ্রী গ্রামের মৃত ফরিদ উদ্দিনের ছেলে। পুলিশ ধারণা করছে, প্রায় এক সপ্তাহ আগে আয়শাকে হত্যা করা হতে পারে।

খবর পেয়ে রোববার বিকেলে পীরমহল­ার সুনু মিয়ার কলোনির ১৮২নং ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীরা জানান, প্রায় এক সপ্তাহ আগে আয়েশা খানমের মৃত্যু হয়েছে। আয়েশার বাবা সাবেক পুলিশ কর্মকর্তা আব্দুশ শুকুর ও স্ত্রী সালমা বেগম একই এলাকায় ১৬৬নং বাসায় ভাড়া থাকেন।

নিহতের মা সালমা বেগম জানান, আমার মেয়েকে তার স্বামী যৌতুকের জন্য প্রায়ই নির্যাতন করত। ঈদের তিন দিন আগে মেয়ের সঙ্গে সর্বশেষ দেখা হয়েছিল।

তিনি জানান, সে সময় কয়েছ আহমদ তাদের কাছে ব্যবসার জন্য ৪ লাখ টাকা চেয়েছিল। দুই মেয়ে ও নিজেদের জন্য ঈদের বাজারের টাকাও চায়। কিন্তু টাকা না থাকায় তাদের দিতে পারিনি।

মহানগর পুলিশের বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন জানান, মরদেহ দেখে মনে হচ্ছে- ঈদের দুই তিন দিন আগে তাকে হত্যা করা হয়েছে। মরদেহের বেশির ভাগ অংশ পচে গেছে।।

মরদেহ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

◷ ১০:২৭ পূর্বাহ্ন ৷ সোমবার, জুলাই ১১, ২০১৬ অপরাধ, সিলেট