সাতক্ষীরায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক গুলিবিদ্ধ


সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার রসুলপুর হাজিরবেড় এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। তাঁর নাম জাহাঙ্গীর আলম (২০)। রবিবার গভীর রাতে শহরের রসুলপুর হাজীরবেড় এলাকার গফুর সরদারের আম বাগানে এ ঘটনা ঘটে। পায়ে গুলিবিদ্ধ যুবককে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, জাহাঙ্গীর একজন মাদক ব্যবসায়ী। তার কাছ থেকে ১৩৫ পিস ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। গুলিবিদ্ধ জাহাঙ্গীর আলম শহরের রসুলপুর মধুমোল্লার ডাঙ্গি গ্রামের মফিজুল ইসলাম সরদারের ছেলে।bondhukসাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন সাংবাদিকেদর জানান, রাত সোয়া ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রসুলপুর হাজীরবেড় এলাকার গফুর সরদারের আম বাগানে অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা সংঘবদ্ধ হয়ে পুলিশের উপর অতর্কিতভাবে আক্রমণ করে ও পরপর কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। এতে জাহাঙ্গীর আলম নামে একজন গুলিবিদ্ধ হয়।

অভিযানের নেতৃত্ব দেন সদর থানার এসআই রাকিব হোসেন ও এএসআই দেলোয়ার হোসেন। গুলিবিদ্ধ জাহাঙ্গীর আলমকে পুলিশ প্রহরায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

◷ ১১:৩৩ পূর্বাহ্ন ৷ সোমবার, জুলাই ১১, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ