তাবলিগ জামাতের মুরুব্বি বাসের ধাক্কায় নিহত


সময়ের কণ্ঠস্বর- রাজধানীর কাকরাইল মসজিদের সামনে বাসের ধাক্কায় তাবলিগ জামাতের মুরুব্বি মাওলানা ওয়াজিউল্লাহ (৬০) নিহত হয়েছেন। সোমবার সকালে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতের জামাতা মো. ইব্রাহিম বলেন, ভোর সাড়ে ছয়টার দিকে তিনি কাকরাইল মসজিদের সামনে হাঁটাহাঁটি করছিলেন। ওই সময়ে একটি বাস গাড়ি তাকে পেছন থেকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে তিনি গুরুতর আহত হন। পরে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে সকাল সাড়ে সাতটার দিকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত ওয়াজিউল্লাহ কুমিল্লা জেলার লাঙ্গলকোট থানার মাতরুমপুর গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে। তবে ঢাকার শনির আখড়ায় থাকতেন সপরিবারে। ছোটবেলা থেকেই তিনি তাবলিগ জামাতের সঙ্গে কাজ শুরু করেন। কাকরাইল মসজিদে প্রায় ৪০ বছর বয়ান করেছেন। এখানে তাবলিগ জামাতে আসা লোকজনের উদ্দেশে তিনি বয়ান করতেন। লাশ তার গ্রামের বাড়িতে দাফন করা হবে।tablikরমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান বলেন, সকালের দিকে কাকরাইল মসজিদের সামনে মো. ওয়াজিউল্লাহ চলাফেরা করছিলেন। এ সময় দ্রুতগতির একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে হাসপাতালে মারা যান। এ ঘটনায় মোটরযান আইনে মামলা হয়েছে। ঘাতক বাসটিকে আটকের চেষ্টা চলছে।

◷ ১:৫২ অপরাহ্ন ৷ সোমবার, জুলাই ১১, ২০১৬ আলোচিত, স্পট লাইট