সংবাদ শিরোনাম

চট্টগ্রাম কারাগার থেকে পালানো আসামি রুবেল নরসিংদীতে গ্রেপ্তারবাস থেকে নারীকে ছুড়ে ফেলা সেই চালক-হেলপার গ্রেফতারছাগল চুরির ঘটনায় জড়িত নন- সংবাদ সম্মেলনে দাবি সেই ছাত্রলীগ নেতারযতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজহাজি সেলিমের আপিলের রায় পড়া শুরুফতুল্লায় গ্যাসের সিলিন্ডার থেকে আগুন, একই পরিবারের ৬ জন দগ্ধগাজীপুর পিরুজালী থেকে কিশোরের লাশ উদ্ধারদেশেই টিকা উৎপাদনের প্রস্তুতি নেয়া হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

গাইবান্ধায় স্ত্রীকে গাছে বেঁধে নির্যাতন, স্বামীসহ আটক-২

৬:১৯ অপরাহ্ন | সোমবার, জুলাই ১১, ২০১৬ আলোচিত, দেশের খবর, রংপুর, স্পট লাইট

ফরহাদ আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধাসদর উপজেলায় মধ্য ফলিয়া গ্রামে আতিয়া বেগম (২৪) নামে এক গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগে স্বামী ফারুক হোসেন (৩৮) ও ভাসুর জাহিদুল ইসলামকে (৪৪) আটক করেছে পুলিশ।

সোমবার (১১ জুলাই) সকালে তাদের আটক করা হয়।

somoyerkonthosor-gaibandha

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মেহেদী হাসান এ বিষয়টি নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে জানান, ২০ হাজার টাকা যৌতুকের দাবিতে শনিবার (৯ জুলাই) দিন-দুপুরে গাছে বেঁধে আতিয়াকে নির্যাতন করে তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন। পরে স্থানীয়রা আতিয়াকে সেখান থেকে উদ্ধার করে।

এ ঘটনায় অভিযোগ পাওয়ার পর অভিযান চালিয়ে মধ্য ফলিয়া থেকে দুই জনকে আটক করা হয়।


image_966_144295

গাইবান্ধায় অটো চাপায় নিহত-১

ফরহাদ আকন্দ, গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার ফুলছড়িতে ব্যাটারি চালিত অটোরিকশা চাপায় আয়নাল হক (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

সোমবার (১১ জুলাই) দুপুরে ফুলছড়ি উপজেলার বালাসীঘাট রোডের হোসেনপুর তেতুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আয়নাল হক ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের হোসেনপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার দুপুরে বাড়ি থেকে বের হয়ে আয়নাল হক পায়ে হেঁটে একাডেমি বাজারে যাচ্ছিলেন। তিনি হোসেনপুর তেতুলতলা এলাকায় পৌঁছলে একটি ব্যাটারি চালিত অটোরিকশা তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন আয়নাল হক। পরে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।