বেল-রোনালদো-গ্রিজম্যান নিয়ে ইউরো ১৬’র সেরা টিম


PicMonkeyস্পোর্টস ডেস্ক: ২০১৬ ইউরো শেষ। ইউরোপ শ্রেষ্ঠত্বের ১৫তম আসরে ফুটবল বিশ্ব দেখলো নতুন চ্যাম্পিয়ন। স্বাগতিক ফ্রান্সকে ১-০ গোলে হারিয়ে নিজেদের ফুটবল ইতিহাসে প্রথম বড় কোনো শিরোপা ঘরে তোলে রোনালদোর পর্তুগাল। পুরো আসর জুড়েই ভিন্ন ভিন্ন দলের তারকাদের পাশাপাশি দুর্দান্ত পারফরম্যান্সে অখ্যাত অনেকেই দৃষ্টি কেড়েছেন। দিমিত্রি পায়েত ও রেনাতো সানচেজই তো এর বড় উদাহরণ।

ফুটবলের জনপ্রিয় ওয়েবসাইট গোল ডট কম ইউরোর সেরা একাদশ নির্বাচন করেছে। ফ্রান্স ও পর্তুগাল দু’দলেরই তিনজন, ওয়েলস ও জার্মানির দু’জন করে আর ইতালির আছেন একজন।
৩-৪-৩ ফর্মেশনের আক্রমণভাগে সেন্ট্রাল স্ট্রাইকার গোল্ডেন বুটজয়ী অ্যান্তোনি গ্রিজম্যান। ফ্রেঞ্চ ফরোয়ার্ডের দু’পাশ থেকে সমানতালে প্রতিপক্ষের রক্ষণভাগে ভীতি ছড়াবেন পর্তুগিজ আইকন ক্রিস্টিয়ানো রোনালদো ও তার রিয়াল মাদ্রিদ সতীর্থ ওয়েলসের গ্যারেথ বেল।

মিডফিল্ড থেকে ‘গোলমেশিনদের’ বলের জোগান দেবেন দিমিত্রি পায়েত, অ্যারন রামসি, টনি ক্রুস ও রেনাতো সানচেজ। বাম প্রান্তে ফ্রান্সের হয়ে তারকাখ্যাতি পাওয়া পায়েত আর ডান পাশে গতির ঝড় তুলবেন ১৮ বছর বয়সী পর্তুগিজ সেনসেশন সানচেজ। সেন্ট্রাল মিডফিল্ডের কারিগর ওয়েলস তারকা রামসি ও জার্মানির ক্রুস।

গোলরক্ষক ফ্রান্সের হুগো লরিসকে সুরক্ষা দিতে থাকছেন ফাইনালের ম্যাচসেরা পেপে, ইতালিয়ান লিওনার্দো বোনুচ্চি ও জার্মান সেন্টার ব্যাক জেরম বোয়াটেং।

◷ ১:০৫ পূর্বাহ্ন ৷ মঙ্গলবার, জুলাই ১২, ২০১৬ খেলা
২২ গজকে বিদায় বললেন ইউসুফ পাঠান

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

তামিমা কার, ফয়সালা হবে আদালতে

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

তামিমার তালাকের নোটিশ পায়নি ইউনিয়ন পরিষদ

⊡ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১

তামিমার মুখোশ খুলে দেবেন রাকিব

⊡ বুধবার, ফেব্রুয়ারী ২৪, ২০২১