• আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

দিনাজপুরের একটি ছাত্রাবাস থেকে ২১টি তাজা ককটেলসহ শিবিরের ৫ নেতাকে আটক


❏ মঙ্গলবার, জুলাই ১২, ২০১৬ আলোচিত

শাহ্ আলম শাহী,স্টাফ রিপোর্টার,দিনাজপুর থেকেঃ দিনাজপুরে ২১টি তাজা ককটেল, বিপুল পরিমাণ জিহাদী বই ও সাংগঠনিক কাগজপত্রসহ ইসলামী ছাত্র শিবিরের ৫ নেতাকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার ভোরে দিনাজপুর শহরের রামনগর লেবুর মোড় জামাইপাড়া এলাকার জনৈক বাবুল হোসেন মেস হতে তাদেরকে আটক করে পুলিশ।আটকরা হলেন-বোচাগঞ্জ উপজেলার বকুলতলা মহেশপুর গ্রামের ডা. তারিকুল ইসলামের ছেলে ও দিনাজপুর জেলা উত্তর শিবির সভাপতি মো. আমানুল্লাহ সরকার (২৭), বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়নের বলদিয়াপাড়া গ্রামের মো. আবুল কাশেমের ছেলে ও বীরগঞ্জ উপজেলা ছাত্র শিবিরের সভাপতি মো. হবিবর রহমান (২৩), কাহারোল উপজেলার রোকনপুর গ্রামের জয়নুল আবেদীনের ছেলে ও জেলা ছাত্র শিবিরের অফিস সেক্রেটারী তারিক আবেদীন (২২), পার্বতীপুর উপজেলার সুলতানপুর গ্রামের মো. আবুল হোসেনের ছেলে ও শিবিরের সদস্য বিপ্লব হোসেন (২১), একই এলাকার দামাইখুড়ী গ্রাামের মো. আজিজুল হকের ছেলে ও শিবিরের সদস্য আল-আমীন হোসেন (২২)।
jamat netaকোতয়ালী থানার ওসি মো. রেদওয়ান রহিম জানান, মঙ্গলবার ভোরে শহরের রামনগর লেবুর মোড় জামাইপাড়া এলাকার জনৈক বাবুল হোসেন মেসে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে ২১টি ককটেল, বিপুল পরিমাণ জিহাদী বই ও সাংগঠনিক কাগজপত্রসহ ইসলামী ছাত্র শিবিরের ৫ নেতাকে আটক করা হয়েছে।তাদেরকে জিজ্ঞাসাবাদে নাশকতার গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে বলেও জানান তিনি।
আটককৃতদের মঙ্গলবার বিকেলে জেল-হাজরে প্রেরণ করা হয়। পুলিশের ধারণা বড় ধরনের নাশকতা করার উদ্দেশ্যে শিবিরের নেতারা এই ২১টি তাজা ককটেল একত্রে রেখেছিলো।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন