• আজ ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরের একটি ছাত্রাবাস থেকে ২১টি তাজা ককটেলসহ শিবিরের ৫ নেতাকে আটক

৪:৩০ অপরাহ্ন | মঙ্গলবার, জুলাই ১২, ২০১৬ আলোচিত

শাহ্ আলম শাহী,স্টাফ রিপোর্টার,দিনাজপুর থেকেঃ দিনাজপুরে ২১টি তাজা ককটেল, বিপুল পরিমাণ জিহাদী বই ও সাংগঠনিক কাগজপত্রসহ ইসলামী ছাত্র শিবিরের ৫ নেতাকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার ভোরে দিনাজপুর শহরের রামনগর লেবুর মোড় জামাইপাড়া এলাকার জনৈক বাবুল হোসেন মেস হতে তাদেরকে আটক করে পুলিশ।আটকরা হলেন-বোচাগঞ্জ উপজেলার বকুলতলা মহেশপুর গ্রামের ডা. তারিকুল ইসলামের ছেলে ও দিনাজপুর জেলা উত্তর শিবির সভাপতি মো. আমানুল্লাহ সরকার (২৭), বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়নের বলদিয়াপাড়া গ্রামের মো. আবুল কাশেমের ছেলে ও বীরগঞ্জ উপজেলা ছাত্র শিবিরের সভাপতি মো. হবিবর রহমান (২৩), কাহারোল উপজেলার রোকনপুর গ্রামের জয়নুল আবেদীনের ছেলে ও জেলা ছাত্র শিবিরের অফিস সেক্রেটারী তারিক আবেদীন (২২), পার্বতীপুর উপজেলার সুলতানপুর গ্রামের মো. আবুল হোসেনের ছেলে ও শিবিরের সদস্য বিপ্লব হোসেন (২১), একই এলাকার দামাইখুড়ী গ্রাামের মো. আজিজুল হকের ছেলে ও শিবিরের সদস্য আল-আমীন হোসেন (২২)।
jamat netaকোতয়ালী থানার ওসি মো. রেদওয়ান রহিম জানান, মঙ্গলবার ভোরে শহরের রামনগর লেবুর মোড় জামাইপাড়া এলাকার জনৈক বাবুল হোসেন মেসে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে ২১টি ককটেল, বিপুল পরিমাণ জিহাদী বই ও সাংগঠনিক কাগজপত্রসহ ইসলামী ছাত্র শিবিরের ৫ নেতাকে আটক করা হয়েছে।তাদেরকে জিজ্ঞাসাবাদে নাশকতার গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে বলেও জানান তিনি।
আটককৃতদের মঙ্গলবার বিকেলে জেল-হাজরে প্রেরণ করা হয়। পুলিশের ধারণা বড় ধরনের নাশকতা করার উদ্দেশ্যে শিবিরের নেতারা এই ২১টি তাজা ককটেল একত্রে রেখেছিলো।

দেড় ঘণ্টায় ভোট পড়েছে মাত্র ২৫টি!

শনিবার, অক্টোবর ১৭, ২০২০

এই নির্বাচন নজির হয়ে থাকবে: মনু

শনিবার, অক্টোবর ১৭, ২০২০