সংবাদ শিরোনাম

সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জা

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

গোপালপুরে তিন মাদক ব্যবসায়ী আটক, প্রত্যেককে দুই বছর করে কারাদন্ড

২:৪৩ অপরাহ্ন | মঙ্গলবার, জুলাই ১২, ২০১৬ ঢাকা, দেশের খবর

অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুরে তিন মাদক ব্যবসায়ীকে দুই বছর করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। আজ মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাসুমুর রহমান এ কারাদন্ড দেন।

এর আগে গত সোমবার (১১ জুলাই) গভীর রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১০কেজি গাঁজাসহ তাদের আটক করে পুলিশ। কারাদন্ড প্রাপ্তরা হচ্ছে, শামছুল হক (৫৫), নজরুল ইসলাম (৪৫) ও মইফুল বেগম (৫৯)।gopalpurএ বিষয়ে গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের কারাদন্ড দেয়া হয়। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল বলেও তিনি জানিয়েছেন।