🕓 সংবাদ শিরোনাম

সৌদি আরব ভ্রমণে বিদেশি পর্যটকদের উপর আর নিষেধাজ্ঞা থাকছে নাকক্সবাজারে এনজিও’র এম্বুলেন্সে মিললো ইয়াবা, আটক ১চাটমোহর শ্বশুর বাড়ি থেকে নির্যাতিত গৃহবধূ উদ্ধার, দেশীয় অস্ত্র জব্দপিরোজপুরে পথশিশুদের মাঝে যুবলীগের খাবার বিতরণকরোনায় মারা গেলেন ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিম১ আগস্ট থেকে শিল্প-কারখানা খোলালকডাউন আরও বাড়ানোর সুপারিশ স্বাস্থ্য অধিদপ্তরেরফরিদপুরে প্রায় দুই যুগ ধরে গর্তে শিকলবন্দী রবিউল !রাতের আঁধারে সৈয়দ আশরাফুল ইসলামের মূর‌্যাল ভাংচুর, কিশোরগঞ্জে বইছে নিন্দার ঝড়লামায় বন্যার পানি নামতে শুরু করেছে, সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

  • আজ শনিবার, ১৬ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩১ জুলাই, ২০২১ ৷

বঙ্গবন্ধু সেতু মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ পাঁচজন নিহত


❏ মঙ্গলবার, জুলাই ১২, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন, ফিচার

সময়ের কণ্ঠস্বর ডেস্ক-

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ পাঁচজন নিহত ও ১১ জন আহত হয়েছেন।

মঙ্গলবার সকালে বাসাইল উপজেলার করাতিপাড়ায় ট্রাক-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে চারজন এবং করটিয়াহাট বাইপাস এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে থাকা এক শিশু নিহত হয়।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- রংপুর জেলার পীরগাছা উপজেলার মনিরামপুর গ্রামের মৃত ছমির উদ্দিনের ছেলে আব্দুর রহিম (৪০), গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার উজানবুচাগাড়ি গ্রামের কামেল উদ্দিনের ছেলে অজিদ (৩০) ও মোটরসাইকেল আরোহী মির্জা সাদিয়া (৫)।

এ ব্যাপারে গোড়াই হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রামপ্রসাদ ঘোষ জানান, সকাল সাড়ে ৮টার দিকে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান করাতিপাড়া বাইপাস এলাকায় পৌঁছলে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কাভার্ডভ্যান চালক নিহত ও ১৩ জন আহত হন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়।

accident

অপরদিকে সকাল সাড়ে ৯টার দিকে ঘাটাইল থেকে একটি মোটরসাইকেল দেলদুয়ার যাওয়ার সময় মহাসড়কের করটিয়া হাট বাইপাস এলাকায় পৌঁছলে পিছন থেকে একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেলে থাকা মির্জা সাদিয়া নামের এক শিশু নিহত হয়।

এসময় তার বাবা মির্জা আরফান (৩৫) ও মা. মোস্তাকিমা (২৫) আহত হন। তাদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বাড়ি ঘাটাইল উপজেলার গুচদত্ত গ্রামে। আহত মির্জা আরফান দেলদুয়ার উপজেলার সূর্যের হাসি ক্লিনিকে কর্মরত।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন