সংবাদ শিরোনাম

দেশে আবারও লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ, মৃত্যু ১৩ফের করোনার সংক্রমণ বাড়ার আশঙ্কা, প্রধানমন্ত্রীর তিন নির্দেশনাবাংলাদেশ-ভারত সম্পর্ক আরও মজবুত হবে: : নরেন্দ্র মোদিসীমানা বাণিজ্যের ক্ষেত্রে বাধা হওয়া উচিত নয়: প্রধানমন্ত্রীগাজীপুরে শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটককালকিনিতে পরকীয়া প্রেমিক-প্রেমিকা আপত্তিকর অবস্থায়  আটকজিয়াউর রহমানকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য আপত্তিকর: রিজভীনিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী বাস ধানক্ষেতে, আহত ১৫রংপুরে ধর্ষণ মামলায় এএসআইসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিটসিরাজগঞ্জে পুত্রবধু ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নাশকতাসহ একাধিক মামলায় আটক সাতক্ষীরা জেলা বিএনপির সাধারণ সম্পাদক

৩:৪২ অপরাহ্ন | মঙ্গলবার, জুলাই ১২, ২০১৬ Breaking News, খুলনা, দেশের খবর

সাতক্ষীরা

সাতক্ষীরা জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সদরের লাবসা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল আলীমকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর ১২টায় শহরের মিলবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

আটক বিএনপি নেতার ছেলে শাহিনুর রহমান  বলেন, বাবা ব্যক্তিগত কাজে বাইরে গিয়েছিলেন। অজ্ঞাত কারণে শহরের মিলবাজার এলাকা থেকে তাকে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তুলে নিয়ে গেছেন।

Satkhira-bnp-leader

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল হক শেখ জানান, তার বিরুদ্ধে নাশকতাসহ একাধিক মামলা রয়েছে। এসব মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।