সংবাদ শিরোনাম

জামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জাঅনুদান দেওয়া হবে, তবে প্রত্যেক শিক্ষার্থীকে নয়: শিক্ষা মন্ত্রণালয়ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতিসহ আটজন রিমান্ডেজিয়াউর রহমান মুক্তিযুদ্ধের নির্দেশক, পরিচালক কিছুই ছিলেন না: কৃষিমন্ত্রীমির্জাপুরে বনের ভেতর গড়ে উঠা ১৩ চুল্লি ধ্বংস‘বিএনপির আন্দোলনের বিকল্প হচ্ছে আগুন-সন্ত্রাস আর গুজব তৈরি’পুনর্বাসন ও ক্ষতিপুরণের দাবিতে ঈশ্বরদীতে বিক্ষোভ সমাবেশ

  • আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

তবে কি ? পাঁচ মাস মাঠের বাইরে থাকবেন রোনালদো..!

৭:৩৫ অপরাহ্ন | মঙ্গলবার, জুলাই ১২, ২০১৬ খেলা, স্পট লাইট

36_223416


স্পোর্টস ডেস্কঃ

ক্যারিয়ার প্রথম কোন মেজর টুর্নামেন্টের শিরোপা জিতে যখন আনন্দ করার কথা সিআরসেভেনের, তখন চোট নিয়ে পড়ে থাকতে হচ্ছে তাকে! ফ্রান্সের দিমিত্রি পায়েতের উপর ক্রিস্টিয়ানো রোনালদোর সমর্থকদের রাগ আরও বেড়ে যাবে হয়ত এই খবর শোনার পরেই। ইউরোর ফাইনালে তার আঘাতেই গুরুতর আহত হয়ে মাঠের বাইরে চলে যান পর্তুগালের অধিনায়ক।

এখন শোনা যাচ্ছে, পায়েতের আঘাতে শুধু ওই দিনের জন্যই রোনালদোকে মাঠ ছাড়তে হয়েছে এমনটি নয়। রোনালদোকে মাঠের বাইরে থাকতে হবে আরো পাঁচ মাস। আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলোর খবর অনুযায়ী, অ্যান্টেরিয়র ক্রুসিয়েট লিগামেন্ট(এসিএল) ইনজুরি হয়েছে রোনালদোর।

সেক্ষেত্রে অস্ত্রোপচার করা লাগতে পারে রিয়াল তারকার। যদিও দলের পক্ষ থেকে এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে এ নিয়ে কিছুই জানানো হয়নি। এদিকে, পাঁচ মাস মাঠের বাইরে থাকলে গুরুত্বপূর্ণ অনেক ম্যাচেই অনুপস্থিত থাকবেন রোনালদো। আগস্টের নয় তারিখে উয়েফা সুপার কাপে সেভিলার বিপক্ষে দেখা যাবে না তাকে। শুধু তাই নয়, লা লিগার বড় একটা সময় তাকে পাবে না দল। রিয়াল মাদ্রিদের হয়ে চ্যাম্পিয়ন লিগের গ্রুপ পর্বের ম্যাচও খেলতে পারবেন না তিনি।