ভূত বিশেষজ্ঞের মৃত্যু কিনা ভূতের হাতেই !

৯:০০ অপরাহ্ন | মঙ্গলবার, জুলাই ১২, ২০১৬ চিত্র বিচিত্র, স্পট লাইট

gaurav-tiwari


চিত্র-বিচিত্র ডেস্ক: ‘ইন্ডিয়ান প্যারানর্মাল স্যোসাইটি’-র প্রতিষ্ঠাতা তথা সিইও গৌরব তিওয়ারির (৩২) রহস্যজনক মৃত্যু হয়েছে। ভারতের দ্বারকার নিজ বাড়িতে গত ৭ জুলাই মৃত অবস্থায় পাওয়া গেছে তাঁর দেহ। গৌরব কীভাবে মারা গিয়েছেন তা তদন্ত করে দেখছে পুলিশ। তবে এখনও এর সঠিক কারণ খুঁজে বের করা যায়নি।

বিভিন্ন টিভি শো-য়ে ভূত নিয়ে নানা রহস্যের কিনারা করেছেন গৌরব। গত বৃহস্পতিবার তাঁর লাশ পাওয়া গেছে বাড়ির বাথরুমে। পুলিশ সূত্রে জানা গেছে, গৌরবের গলায় কালো দাগ পাওয়া গেছে।
সূত্রের খবর, পুলিশ রিপোর্টে জানা গেছে, মারা যাওয়ার আসল কারণ ‘অ্যাসফিজিয়া’। এর ফলে শরীরে অক্সিজেনের কমতি দেখা দেয় ও মানুষ জ্ঞান হারায়। এই কারণে ভুত বিশারদ গৌরবের প্রাণ গেছে।
পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ বাথরুমে জোরে চিৎকার শোনেন তাঁরা। দরজা খুললে দেখা যায়, গৌরব মেঝেতে পড়ে রয়েছেন। হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তাঁকে বাঁচাতে পারেননি চিকিৎসকেরা।
গৌরবের বাবা উদয় তিওয়ারির মতে, গৌরব মাসখানেক আগে নিজের স্ত্রীকে জানিয়েছিল, কোনও এক ‘অশুভ শক্তি’ তাঁকে সেটির দিকে টেনে নিতে চাইছে। তিনি তার উপর নিয়ন্ত্রণ করতে চাইলেও পারছেন না। এই বছরের জানুয়ারি মাসে বিয়ে করেছিলেন গৌরব। এই ঘটনার কথা শুনে গৌরবের স্ত্রী বিশেষ পাত্তা দেননি। মনে করেছিলেন কাজের চাপে ক্লান্ত বলেই গৌরব এসব বলছেন। সেট ভেবেই তিনি বাড়ির কাউকে এই বিষয়ে জানাননি।
প্রসঙ্গত, ভূতের নেশা যেন পেয়ে বসেছিল গৌরবকে। তিনি একসময়ে পেশায় বিমান চালক ছিলেন। বিশ্বজুড়ে ৬ হাজারের বেশি ভুতুড়ে জায়গায় তিনি ঘুরে বেড়িয়েছেন। ভূত ও এই সম্পর্কিত বিষয়ে গবেষণা ও খোঁজ নেওয়ার জন্য তিনি ২০০৯ সালে ‘ইন্ডিয়ান প্যারানর্মাল স্যোসাইটি’-র প্রতিষ্ঠা করেন। এই প্রতিষ্ঠানের মধ্য দিয়ে আমজনতার মন থেকে ভুত সম্পর্কিত ভাবনা দূর করার প্রচেষ্টায় ব্রতী হয়েছিলেন গৌরব। শেষে তাঁকেই কিনা প্রাণ দিতে হল ‘অশুভ শক্তি’-র হাতে!