• আজ বুধবার, ৭ আশ্বিন, ১৪২৮ ৷ ২২ সেপ্টেম্বর, ২০২১ ৷

কাপাসিয়ায় জঙ্গিদের হামলার হুমকি থানাসহ গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা জোরদার


❏ বুধবার, জুলাই ১৩, ২০১৬ অপরাধ

সময়ের কণ্ঠস্বর ডেস্ক –   গাজীপুরের কাপাসিয়া উপজেলা পরিষদ ও কাপাসিয়া থানায় ‘ধ্বংসের সতর্কবার্তা’ দিয়ে একটি চিঠি দিয়েছে ‘জঙ্গি সংগঠন কাপাসিয়া’।

ডাকযোগে পাঠানো ওই চিঠি মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকতা (ইউএনও) মো. আনিসুর রহমানের কাছে পৌঁছে। চিঠিতে কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকেও (ওসি) হুমকি দেয়া হয়েছে।

kapasia

আনিসুর রহমান জানান, সাদা কাগজে হাতের লেখা চিঠিটা তিনি দুপুরে হাতে পান। বিষয়টি জেলা প্রশাসকসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করতে গাজীপুর জেলা শহরে যান।

পরে সন্ধ্যায় তিনি জঙ্গি সংগঠনের হুমকির চিঠি সংক্রান্ত বিষয়টি স্থানীয় সাংবাদিকদের জানান।

ইউএনও বলেন, চিঠিটি কাপাসিয়া পোস্ট অফিস থেকে পাঠানো হয়েছে। চিঠির খামে ১৯ জুন কাপাসিয়া পোস্ট অফিসের সিল মারা রয়েছে। প্রেরকের ঠিকানা দেয়া হয়েছে উপজেলার পাবুর গ্রামের জঙ্গি সংগঠনের নামে।

চিঠিতে বলা হয়, ‘বরাবর উপজেলা নির্বাহী কর্মকর্তা, কাপাসিয়া, গাজীপুর। বিষয়- জঙ্গি সতর্কবার্তা। একদিন হঠাৎ করে কাপাসিয়া উপজেলা ধ্বংস হয়ে যাবে। কেহ আমাদেরকে দাবাইতে পারবে না। ওসি কাপাসিয়াসহ ধ্বংস হবে। সতর্কবার্তা দিলাম। উপরের নির্দেশ দেওয়া হইয়াছে আমাদেরকে। বিনীত নিবেদক- জঙ্গি সংগঠন কাপাসিয়া। গাজীপুর জেলাও ধ্বংস হবে।’

এ ঘটনায় ইউএনও থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

এ ব্যাপারে ওসি এ বি সিদ্দিক জানান, বিষয়টি জানার পর থানাসহ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা জোরদার করা হয়েছে। হুমকির বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন