• আজ বৃহস্পতিবার, ৮ আশ্বিন, ১৪২৮ ৷ ২৩ সেপ্টেম্বর, ২০২১ ৷

সাতক্ষীরায় পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ ২


❏ বুধবার, জুলাই ১৩, ২০১৬ Breaking News, স্পট লাইট

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়া উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন গুলিবিদ্ধ হয়েছে। উপজেলার জালালাবাদ ইউনিয়নের একড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বুধবার ভোরে এ ঘটনা ঘটে। পুলিশ বলছে তারা দু্ইজন অস্ত্র ব্যবসায়ী।

গুলিবিদ্ধরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার ঘরছালা গ্রামের মৃত শওকত আলী মোল্লার ছেলে রমজান আলী মোল্লা (৩৩) ও কলারোয়া থানাধীন মাদরা গ্রামের শুকুর আলী সরদারের ছেলে মফিজুল ইসলাম (২৬)।

সাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, রাতে একড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অবৈধ অস্ত্র বেচা-কেনার গোপন সংবাদ পায় পুলিশ। কলারোয়া থানার এসআই পিন্টু লাল দাস ও এএসআই জাহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশ সেখানে অভিযান চালায়।bondukপুলিশের উপস্থিতি টের পেয়ে অস্ত্র ব্যবসায়ীরা সংঘবদ্ধ হয়ে অতর্কিতভাবে পুলিশকে লক্ষ্য করে কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটায়। এ সময় বোমার আঘাতে দুই পুলিশ সদস্য আহত হলে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে দুইজন গুলিবিদ্ধ হন। এ সময় ঘটনাস্থল থেকে একটি রিভলবার, দুইটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে পুলিশ। গুলিবিদ্ধ অস্ত্র ব্যবসায়ীদের পুলিশ পাহারায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন