জঙ্গিবাদের সামাধানও হবে শেখ হাসিনার নেতৃত্বে: প্রতিমন্ত্রী চুমকি


রেজাউল সরকার (আঁধার), গাজীপুর প্রতিনিধি: “বিগত দিনে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অনেক বড় বড় সমস্যার সমাধান হয়েছে। ইনশাল্লাহ দেশে চলমান জঙ্গিবাদের সমস্যার সামাধানও হবে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বেই” বলে মন্তব্য করেছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ১৪ দলের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। উপজেলা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় প্রাঙ্গণে মঙ্গলবার বিকেলে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

প্রতিমন্ত্রী বলেন, বিগত দিনে বিএনপি-জামায়াত বিভিন্ন ষড়যন্ত্র করে দেশকে অস্থিতিশীল করার চেষ্ঠা করে ব্যর্থ হয়েছে। এখন তারা জঙ্গিদের মদদ দিচ্ছে। এবারও তারা সফল হবেনা। কারণ বাংলাদেশ আওয়ামী লীগ এমন একটি দল, যারা তৃনমূল পর্যায় থেকে দলকে সু-সংগঠিত করতে জানে এবং দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র প্রতিরোধের ক্ষমতা রাখে।gajipur

বিএনপি নেত্রী খালেদা জিয়াকে জিজ্ঞাসাবাদ করলেই গুলশান হত্যাকাণ্ডের তথ্য মিলবে বলেও মন্তব্য করেন তিনি।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইসমাইল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল গনি ভূঁইয়ার পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আমজাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, শরীফুল ইসলাম তোরন, যুগ্ম সম্পাদক এবিএম তারিকুল ইসলাম, সদস্য মাজেদুল ইসলাম সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি আহমেদুল কবির, সাধারণ সম্পাদক শাহআলম দেওয়ান, জাসদ কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোফাজ্জল হোসেন পটু, উপজেলা জাতীয় পার্টির সভাপতি শফিকুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক আবু-জাফর রিপন প্রমুখ।

◷ ১:১৮ অপরাহ্ন ৷ বুধবার, জুলাই ১৩, ২০১৬ জাতীয়
আগামীকাল একটি সুখবর দেবেন প্রধানমন্ত্রী

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

হুইল চেয়ারে ফখরুল, বললেন ‘আই অ্যাম সিক’

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

bnp ৩০ মার্চ ঢাকায় মহাসমাবেশের ঘোষণা বিএনপির

⊡ বুধবার, ফেব্রুয়ারী ২৪, ২০২১

rehana করোনার টিকা নিলেন শেখ রেহানা

⊡ বুধবার, ফেব্রুয়ারী ২৪, ২০২১