সংবাদ শিরোনাম

ত্রিশালে আমার সংবাদ এর প্রতিষ্ঠাবার্ষিকী পালনকর্ণফুলী নদীতে পাথরবাহী ট্রলারডুবি: নিখোঁজ – ২ডিজিটাল নিরাপত্তা আইনে পরিবর্তনের ইঙ্গিত আইনমন্ত্রীরপঞ্চম দফায় স্বেচ্ছায় ভাসানচর যাচ্ছেন আরও ৩ হাজার রোহিঙ্গাআল-জাজিরার বিরুদ্ধে ৫০০ মিলিয়ন ডলার ক্ষতিপূরণের মামলারাজশাহীতে বিএনপির সমাবেশ আজ, সব রুটের বাস বন্ধনিষেধাজ্ঞা পৌঁছানোর ৫২ মিনিট আগে বেনাপোল দিয়ে ভারতে পালান পি কে হালদার৮ম শ্রেণি পাস করে ‘ডাক্তার’, চেম্বার খুলে দেখছেন রোগী!বাংলাদেশের ডিজিটাল নিরাপত্তা আইন পুনর্বিবেচনার আহ্বান জাতিসংঘেরফুলবাড়ীতে টিভি দেখার প্রলোভনে প্রতিবন্ধী শিশুকে বলাৎকার

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ছেলের লাথিতে প্রাণ হারাল মা

১:৪১ অপরাহ্ন | বুধবার, জুলাই ১৩, ২০১৬ অপরাধ, আলোচিত, দেশের খবর, রাজশাহী

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে ছেলের লাথিতে প্রাণ হারালো মা । নির্মম এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার উপজেলার রাইপুর ডাঙ্গাপাড়া গ্রামে। এ ঘটনায় পুলিশ পাষন্ড ওই সন্তানকে গ্রেফতার করেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ওই গ্রামের মৃত জহির উদ্দীনের স্ত্রী দেলজান বেগম (৯০) দীর্ঘদিন থেকে তার ছোট ছেলে তবিবরের সংসারে থাকতেন। মঙ্গলবার মা- ছেলের মাঝে কথা কাটাকাটির এক পর্যায় ছেলে তবিবর (২৮) মায়ের পাঁজরে লাথি মারে।

এতে তিনি অজ্ঞান হয়ে মাটিতে লুটে পরলে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায়। চিকিৎসার এক পর্যায় তিনি মৃত্যুর মুখে ঢলে পড়েন।

somoyerkonthosor ma death

এ ব্যাপারে নিহতের বড় ছেলে দেলবর হোসেন বাদি হয়ে আত্রাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এবং এ ঘটনার সঠিক তদন্ত ও অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

সংবাদ পেয়ে আত্রাই থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করেছেন। গ্রেফতারকৃত তবিবরকে বুধবার নওগাঁ জেল হাজতে প্রেরণ করেছে।