সংবাদ শিরোনাম

বাংলাদেশকে তিস্তার পানি না দেয়ার সাফ ঘোষণা মমতারশ্বশুরবাড়ি যাওয়ার আগে কাঁদতে কাঁদতেই মারাই গেলেন কনে!এবার ‘টোকাই’ হয়ে আসছেন হিরো আলমহাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নীলফামারীতে ভ্যান চালকের বুদ্ধিমত্তায় অপহরণের শিকার দুই শিশু উদ্ধার !

৪:৩১ অপরাহ্ন | বুধবার, জুলাই ১৩, ২০১৬ দেশের খবর, রংপুর, স্পট লাইট

13695192_631610513670645_133079771_n


মোঃ মহিবুল্লাহ্ আকাশ, স্টাফ করেসপন্ডেন্ট- নীলফামারী জেলার সৈয়দপুর থেকে অপহরণের শিকার হওয়া দুই শিশু উদ্ধার করা হয়েছে। বুধবার (১৩ জুলাই) বিকেল সাড়ে তিনটার দিকে সৈয়দপুর উপজেলার কামারপুকুর বাজার থেকে তাদের উদ্ধার করা হয়।

জানা যায়, সৈয়দপুরের পার্শ্ববর্তী চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউপি’র ডাঙ্গারহাট নামক স্থান থেকে আজ সকাল ১১ টায় সাবিত্রি রাণী (১৩) এবং তার ভাগ্নে ননী চন্দ্র (৯) কে অপহরণ করে দুর্বৃত্তরা। সাবিত্রি ফতেজংপুর ইউপি’র ডাঙ্গারহাট ফুলপুরের বারণী গ্রামের কৃষক শিরিষ চন্দ্রের মেয়ে।

সাবিত্রি জানায়, সে তার ভাগ্নেকে সাথে নিয়ে বাসা থেকে বের হয়ে ডাঙ্গারহাটে ডাক্তার দেখাতে এলে পথিমধ্যে একটি কালো রংয়ের মাইক্রোবাস তাদের এগিয়ে দিতে চায়। এসময় সাবিত্রি তাদের সাহায্যের প্রয়োজন নেই বললে মাইক্রোবাসে থাকা কয়েক যুবক তাকে ও তার ভাগ্নেকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নেয়। মেয়েটি জানায়, এরপর তারা আমাদের একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে গাড়িটি থামিয়ে রাখে। একপর্যায়ে সবাই নেমে গিয়ে গাড়ির দরজা লক করে দেয়।

সে জানায়, এর কিছুক্ষণ পর মাইক্রোবাসের দরজার হাতল ধরে টান দিয়ে বাইরে বের হয়ে সে তার ভাগ্নেকে নিয়ে দৌড় দেয়। কিছুক্ষণের মধ্যে সে দিনাজপুর-সৈয়দপুর বাইপাস রোডে পৌছামাত্র একটি বাস তাদের সামনে এসে দাড়ায়। সঙ্গে সঙ্গে সে তার ভাগ্নেকে নিয়ে সেই বাসে ওঠে এবং সৈয়দপুর বাস টার্মিনালে এস নামে। সেখান থেকে হাটতে হাটতে তারা কামারপুকুর বাজারে আসে। তাদের উদ্দেশ্যহীন ঘোরাঘুরি আর আতঙ্কিত মুখশ্রী দেখে কামারপুকুর এলাকার স্থানীয় ভ্যানচালক আঃ সাত্তারের সন্দেহ হয়।

ভ্যানচালক তাদের জিজ্ঞোসাবাদ করলে মেয়েটি সব ঘটনা খুলে বলে। এরপর সাত্তার তাদের তার বকসাপাড়ায় নিজ বাড়িতে নিয়ে গিয়ে মেয়েটির অভিভাবক ও সৈয়দপুর থানায় খবর দেয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মেয়েটিকে তার পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। ঘটনাস্থলে কামারপুকুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান রেজাউল করিম লোকমান উপস্থিত আছেন।