• আজ বৃহস্পতিবার, ৮ আশ্বিন, ১৪২৮ ৷ ২৩ সেপ্টেম্বর, ২০২১ ৷

জাকির নায়েকের পিস টিভিকে টাকা দেয়ার কথা অস্বীকার সালমান এফ রহমানের


❏ বুধবার, জুলাই ১৩, ২০১৬ আলোচিত

সময়ের কণ্ঠস্বর ডেস্ক –    ভারতীয় ইসলামি বক্তা ডা. জাকির নায়েকের পিস টিভিকে ১০ মিলিয়ন ইউএস ডলার (বাংলাদেশি মূদ্রায় প্রায় ৭৮ কোটি ৪৩ লক্ষ টাকা) দিয়েছেন প্রধানমন্ত্রীর বেসরকারি খাত বিষয়ক উপদেষ্টা ও দেশের অন্যতম শীর্ষ ব্যবসায়ী সালমান এফ রহমান বলে ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে উল্লেখ করা হয়। তবে পিস টিভিকে টাকা দেওয়ার বিষয়টি অস্বীকার করেছেন সালমান এফ রহমান।

salman

গত রোববার প্রকাশিত এক প্রতিবেদনে সালমান এফ রহমানকে ইঙ্গিত করে ইন্ডিয়া টুডে জানায়, বাংলাদেশের একজন শীর্ষ ব্যবসায়ী ও ক্ষমতাসীন দলের প্রভাবশালী এক নেতা জাকাত তহবিল থেকে পিস টিভিকে ওই টাকা দেওয়ার ব্যবস্থা করে দেন।

এ প্রসঙ্গে সালমান এফ রহমান গণমাধ্যমকে জানান, ইন্ডিয়া টুডের নিউজটি ভিত্তিহীন। তিনি পিস টিভিকে কোন অর্থ প্রদান করেননি। ইন্ডিয়া টুডে এবিষয়ে তাঁর সঙ্গে কোন কথা বলেনি। পিস টিভিকে টাকা দেওয়ার কোনো ডকুমেন্টস ইন্ডিয়া টুডে দেখাতে পারবে না্।

জাকির নায়েকের বিরুদ্ধে ‘জঙ্গিবাদে উৎসাহ যোগানোর’ অভিযোগ ওঠায় রোববার আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি বাংলাদেশে পিস টিভির সম্প্রচার বন্ধের সিদ্ধান্ত নিয়েছে। গত ১ জুলাই গুলশানে হামলার ঘটনায় জড়িত একাধিক জঙ্গি সামাজিক যোগাযোগের মাধ্যমে জাকির নায়েককে অনুসরণ করতেন বলেও জানা গেছে।

এদিকে ডা. জাকির নায়েকের সঙ্গে আওয়ামী ঘরানার ব্যবসায়ী বলে পরিচিত সালমান এফ রহমানের একটি ছবি ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এর সমালোচনা করে অনেকেই মন্তব্য করেছেন, জঙ্গিরা জাকির নায়েকের ফেসবুক ফলোয়ার এই অযুহাতে যদি বাংলাদেশে পিস টিভি বন্ধ করা হয়। তাহলে জাকির নায়েকের সাথে বিশেষ মুহূর্ত কাটানো সালমান এফ রহমানও কি জঙ্গিদের সাথে সম্পৃক্ত?

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন