• আজ শুক্রবার, ১৫ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩০ জুলাই, ২০২১ ৷

নিখোঁজ ছেলেকে ফিরে পেতে মায়ের আর্তনাদ ‘ফিরে আয় বাবা, ফিরে আয় !’


❏ বুধবার, জুলাই ১৩, ২০১৬ অপরাধ

সময়ের কণ্ঠস্বর ডেস্ক –   “ফিরে আয় বাবা, ফিরে আয়! তোমার অপেক্ষায় আমরা।” এভাবে কান্নাজড়িত কন্ঠে নিখোঁজ তাজউদ্দিনের মা তাহেরা বেগম ছেলের প্রতি আহ্বান জানান।
বুধবার দুপুরে নিজ কর্মস্থল লক্ষ্মীপুর সদর উপজেলার আটিয়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে আবেগজড়িত কণ্ঠে এ কথা বলেন তাহেরা।

nikhoj-chele
এ সময় নিখোঁজ ছেলে তাজউদ্দিনকে ফিরে পেতে সরকারের হস্তক্ষেপও চেয়েছেন মা তাহেরা বেগম।
তিনি জানান, ২০০৬ সালে স্টুডেন্ট ভিসায় অস্ট্রেলিয়া পাড়ি জমান ছেলে তাজউদ্দিন কাউছার। ২০০৮ সালে অস্ট্রেলিয়ায় এক তরণীকে বিয়ে করে ওই দেশের নাগরিত্ব পায় সে। ২০১৩ সালে বাড়ি এসে অসুস্থ বাবাকে দেখে চলে যায় তাজউদ্দিন। এরপর আর বাড়ি ফিরেনি।
গুলশানে জঙ্গি হামলার পর নিখোঁজ ১০ যুবকের তালিকা প্রকাশ করে আইনশৃংখলা বাহিনী। বিভিন্ন সংবাদপত্রে তাজউদ্দিনের নিখোঁজের বিষয়টি জানতে পারে পরিবার।
এর আগে তাজউদ্দিন যে নিখোঁজ রয়েছে, সে বিষয়ে এতোদিন পরিবারের কেউ জানতেন না। এ বিষয়ে গত শনিবার রাতে সদর থানায় নিখোঁজ তাজউদ্দিন কাউছারের মা তাহেরা বেগম বাদী হয়ে একটি সাধারণ ডায়েরি করেন।
বর্তমানে তাজউদ্দিন কাউছারের দুই সন্তান রয়েছে। সর্বশেষ রমজানের কয়েকদিন আগে অপরিচিত নম্বর থেকে তাজউদ্দিন মা তাহেরা বেগমের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করেন। এরপর তার ওই মোবাইল নম্বর বন্ধ রয়েছে।
জানা গেছে, তাজউদ্দিন কাউছার ১৯৮১ সালের ১মার্চ আটিয়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পর লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় পড়াশোনা করেন। এরপর ১৯৯৯ সালে লক্ষ্মীপুর সরকারি কলেজ থেকে বিজ্ঞান বিভাগে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন।
পরে ঢাকার আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে ২০০৪ সালে কম্পিউটার সায়েন্স টেকনোলজি বিভাগ থেকে বিএসসি ডিগ্রি নেয়ার পর অস্ট্রেলিয়া চলে যান তাজউদ্দিন কাউছার। তাজউদ্দিনের মা এখন ছেলেকে ফিরে পাওয়ার জন্য সরকারের সহযোহীতা কামনা করেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন