আমি নিরাপদ যৌন সম্পর্কে বিশ্বাসী: সানি লিওন

১২:৩১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, জুলাই ১৪, ২০১৬ বিনোদন

sunny-l10864

বিনোদন ডেস্ক: সাবেক পর্ন তারকা ও বলিউড অভিনেত্রী সানি লিওন বলেছেন, আমি সুস্থ ও নিরাপদ যৌন সম্পর্কে বিশ্বাসী। এই বিশ্বাস আমার ভিতরে সবসময় ছিল বলেই আমি কনডমসহ বিভিন্ন স্পর্শকাতর বিষয়ের বিজ্ঞাপনের সঙ্গে যুক্ত হয়েছি।

সম্প্রতি ম্যানফোর্স কনডমের এক অনুষ্ঠানে সানি জানান, তিনি যে স্কুলে পড়তেন, সেখানে অষ্টম শ্রেণি থেকেই পড়ানো হত নিরাপদ যৌনতা সম্পর্কে। আর তাই নানান ধরণের প্রশ্নবাণে জর্জরিত হয়েও এই বিষয়ে কথা বলতে সবসময়ই স্পষ্টভাষী ছিলেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে এবিষয়ে সানি বলেন, আমি বরাবরই এসব ব্যাপারে স্পষ্টভাষী। জড়তা আমার মাঝে নেই। অন্য অভিনেত্রীদের মতো আমি এসব করতে ভয়ও পাইনি কখনও।

নিরাপদ যৌনতা নিয়ে স্কুল থেকে পাওয়া শিক্ষার কারণেই কৈশর থেকেই এবিষয়ে সচেতন হন সানি। ১৩-১৪ বছর বয়স থেকেই তার মাথায় গেঁথে যায়, সুরক্ষাই শারীরিক সম্পর্ককে আরওমজবুত করে। কারণ এর মাধ্যমেই অনাকাঙ্খিত গর্ভধারণ রোখা যায়।

সাধারণত, ভারতের প্রথমসারির তারকাদের কখনও কনডমের বিজ্ঞাপনে দেখা যায় না। এ ব্যাপারে সানি বলেন, আসলে ব্যাপারটি যার যার ব্যক্তিগত ব্যাপার। সবার স্বাচ্ছন্দ্যের জায়গা একরকম হয় না। আমি স্বাচ্ছন্দ্যবোধ করি বলেই এগুলো করতে পারছি।