• আজ ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

টাকা চুরির অভিযোগে সাভারে এক গৃহপরিচালিকাকে নির্মম ভাবে নির্যাতন

১১:১৯ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, জুলাই ১৪, ২০১৬ ঢাকা, দেশের খবর

মোঃ মনির মন্ডল, নিজস্ব প্রতিবেদক, সাভারঃ টাকা চুরির অভিযোগ এনে সাভারে রেনা খাতুন নামের (৪৫) এক গৃহপরিচালিকাকে ঘরের মধ্যে আটকিয়ে রাতভর নির্মম ভাবে নির্যাতন করা হয়েছে। খবর পেয়ে পুলিশ আশঙ্কাজনক অবস্থায় ওই গৃহপরিচালিকাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করেছে।

গতকাল রাতে সাভারের নামাগেন্ডা পশিচমপাড়া এলাকায় দারোগআলীর বাড়িতে এঘটনা ঘটে। এঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ওই গৃহপরিচালিকা কুষ্টিয়া জেলার কুমারখালী থানার আড়োয়াপাড়া গ্রামের মৃত আব্দুল মতিন মিয়ার স্ত্রী। সন্তানদের নিয়ে তিনি নামাগেন্ডা এলাকার জসিম এর বাড়িতে একটি কক্ষ ভাড়া নিয়ে থেকে ওই বাড়িতে গৃহপরিচালিকার কাজ করতেন।

গৃহপরিচালিকা রেনা খাতুনের ছেলে জীবন মিয়া জানায়, তার মা নামাগেন্ডা পশিচমপাড়া এলাকায় মুদি দোকানী বাচ্চু মিয়া নামের এক ভারাটে ব্যক্তির বাড়িতে গৃহপরিচালিকার কাজ করতেন। পরে গতকাল বাচ্চু মিয়া নামের ওই ব্যক্তির ঘর থেকে ১২ হাজার ২৫ টাকা হারিয়ে যায়। এসময় ওই টাকা গৃহপরিচালিকা রেনা খাতুন চুরি করেছে এমন অভিযোগ এনে তাকে রাতে তার ঘরে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে খুচিয়ে খুচিয়ে রাতভর নির্মম ভাবে নির্যাতন করে বাচ্চু মিয়া তার বন্ধু মোকছেদ ও বাড়ির মালিক দারোগআলী। savar_15059_1465014771এসময় ওই গৃহপরিচালিকার সারা শরীরের বিভিন্ন স্থানে সিকারেটের ছ্যাঁকা দিয়ে ধর্ষণের চেষ্টা করেন ওই তিন ব্যক্তি। পরে ওই গৃহপরিচালিকার আতœচিৎকারে আশেপাশের লোকজন সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনা স্থলে পৌছে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সাভারে একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকরা জানিয়েছে ওই গৃহপরিচালিকাকে এমন ভাবে খুচিয়ে খুচিয়ে নির্যাতন করা হয়েছে তার অবস্থা আশঙ্কাজনক।

এঘটনায় সাভার মডেল থানা পুলিশের এক কর্মকর্তা মোটা অংকের অর্থের বিনিময়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। ঘটনার পর থেকে অভিযুক্ত বাচ্চু মিয়া এলাকাবাসীর জনরোষের ভয়ে দোকানে তালা ঝুলিয়ে গা ঢাকা দিয়েছেন। এবিষয়ে অভিযুক্ত বাড়িওয়ালা দারোগ আলী জানায় ওই গৃহপরিচালিকা টাকা চুরি করেছে তাই তাকে মারপিট করা হয়েছে। এতে দোষের কিছু নেই।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।