• আজ রবিবার, ৪ আশ্বিন, ১৪২৮ ৷ ১৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

মহাখালীতে নালায় পড়ার ২০ ঘণ্টা পর শিশুর লাশ উদ্ধার


❏ বৃহস্পতিবার, জুলাই ১৪, ২০১৬ Breaking News, ফিচার

সময়ের কণ্ঠস্বর- মহাখালী দক্ষিণ ঝিলপাড়ে নালায় পড়া শিশু সানজিদাকে (০৬) ফায়ার সার্ভিসের ডুবুরিরা ২০ ঘণ্টা পর দ্বিতীয় দফায় মৃত অবস্থায় উদ্ধার করেছে। বৃহস্পতিবার সকাল পৌনে ১০টায় শিশুটিকে উদ্ধার করা হয়।

এর আগে গতকাল বুধবার বিকাল ৩টার দিকে শিশুটি প্রতিবেশী এক শিশুর সঙ্গে খেলা করতে গিয়ে ওই নর্দমায় পড়ে যায়। খবর পেয়ে একটি ডুবুরি দল সেখানে গিয়ে রাত ১২টা পর্যন্ত উদ্ধার তৎপরতা চালায়। কিন্তু তাকে না পেয়ে আপাতত উদ্ধারকাজ স্থগতি করে।

উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন ফায়ার সার্ভিস সদর দপ্তরের কর্মকর্তা অপারেটর জিয়াউর রহমান।147225_1স্থানীয় সূত্র জানায়, দুই শিশু বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে মহাখালী দক্ষিণ ঝিলপাড়ে নালার পাশে খেলা করছিল। তাদের মধ্যে এক শিশু কিছুক্ষণ পর এসে আশপাশের লোকজনকে জানায় তার সঙ্গে যে খেলা করছিল সে পানিতে পড়ে ডুবে গেছে। এরপর স্থানীয় লোকজন শিশুটিকে উদ্ধারের চেষ্টা করে। তারা না পেয়ে ঘটনাটি ফায়ার সার্ভিসে জানায়।

পরে ফায়ার সার্ভিসের ডুবুরিরা ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধারের চেষ্টা চালায়। কিন্তু গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়েও উদ্ধারে ব্যর্থ হয়। বৃহস্পতিবার সকালে দ্বিতীয় দফা অভিযান চালিয়ে শিশুটির মৃতদেহ উদ্ধার করে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন