সংবাদ শিরোনাম

আত্মহত্যার ২ মাস পর ছড়ানো হলো স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও, অভিযুক্ত পলাতকচট্টগ্রাম কারাগার থেকে পালানো আসামি রুবেল নরসিংদীতে গ্রেপ্তারবাস থেকে নারীকে ছুড়ে ফেলা সেই চালক-হেলপার গ্রেফতারছাগল চুরির ঘটনায় জড়িত নন- সংবাদ সম্মেলনে দাবি সেই ছাত্রলীগ নেতারযতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজহাজি সেলিমের আপিলের রায় পড়া শুরুফতুল্লায় গ্যাসের সিলিন্ডার থেকে আগুন, একই পরিবারের ৬ জন দগ্ধগাজীপুর পিরুজালী থেকে কিশোরের লাশ উদ্ধার

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জে ৩টি খাবার দোকানকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

১২:৩২ অপরাহ্ন | বৃহস্পতিবার, জুলাই ১৪, ২০১৬ দেশের খবর, রাজশাহী

2016159083635adalot


জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে শহরের ২টি হোটেল ও ১টি মিষ্টান্ন ভাণ্ডারে অভিযান চালিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ১৩ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত। ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৩ ধারায় (বাসি পচা খাবার বিক্রি, অপরিচ্ছন্ন পরিবেশ ইত্যাদি) অভিযোগে তাদেরকে এই জরিমানা করা হয়।

আদালতের পেশকার আবু তাহের জানান, বুধবার বিকেলে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শারমিন ইয়াসমিনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

অভিযানে শহরের ডিসি মার্কেটের সামনে নবাব মিষ্টান্ন ভা-ারকে ৫ হাজার টাকা, নিমতলা এলাকার হাসমত হোটেলকে ৫ হাাজর টাকা ও হাসপাতাল এলাকায় শফিকের হোটেলকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন স্যানিটারী ইন্সপেক্টর কোবাদ আলী ও আনসার সদস্যরা।