সৈয়দপুরে অটো রিক্সা কেড়ে নিল আরও এক শিশুর প্রাণ


❏ বৃহস্পতিবার, জুলাই ১৪, ২০১৬ দেশের খবর, রংপুর

Xe304TM423


মোঃ মহিবুল্লাহ্ আকাশ, স্টাফ করেসপন্ডেন্ট: ফের নীলফামারীর সৈয়দপুর শহরে অটোরিক্সা কেড়ে নিল শিশুর তাজা প্রাণ। অবোধ শিশুর তাজা রক্তে প্লাবিত হলো উত্তপ্ত রাজপথ।

সৈয়দপুর শহরের ৮নং ওয়ার্ড বাঙালিপুর নিজপাড়ার দারুল উলুম মাদ্রাসা সংলগ্ন রাস্তায় অটোর চাকায় পিষ্ট হয়ে মাসুম বিল্লাহ্ (৭) নামের এক শিশু নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় রংপুর মেডিক্যালে তার মৃত্যু হয়। শিশুটির বাবার নাম একই এলাকার ফিরোজ বিল্লাহ। তিনি পেশায় প্রাইভেট কার চালক।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার (১৪ জুলাই) বিকেল ৫টার দিকে শিশুটি রাস্তা পার হচ্ছিল। সেই সময়ে উল্টোদিক থেকে আসা একটি অটো তাকে ধাক্কা দেয়। রাস্তায় দ্রুত গতিতে অটোটি চালাচ্ছিলেন অটো চালক। গুরুতর আহত অবস্থায় মাসুমকে প্রথমে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যান অটো চালক ও তার পরিবার। ১০০ শয্যা হাসপাতালের চিকিৎসক অবস্থা গুরত্বর দেখে তাকে রেফার্ড করেন রংপুর মেডিক্যালে। মুমূর্ষ অবস্থায় আহত শিশুটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  মুঠোফোনে আহত মাসুম বিল্লার বাবা ফিরোজ এর সাথে কথা হলে তিনি জানান, ছেলেকে রংপুর মেডিকেল এ নিয়ে গিয়েও বাঁচাতে পারলাম না।

রংপুর মেডিক্যাল সুত্রে জানা গেছে, শিশুটির মাথায় ও হাতে রক্তাক্ত জখমে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে অভিযোগ পেলে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, চলতি বছরের এপ্রিলে অটোরিক্সার চাপায় দুই জন, মে মাসে এক জন এবং জুন মাসে এক শিশুর মৃত্যু হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন