• আজ বুধবার, ৭ আশ্বিন, ১৪২৮ ৷ ২২ সেপ্টেম্বর, ২০২১ ৷

রেকর্ড গড়ে ম্যানইউতে ফের আলোচনায় ইব্রাহিমোভিচ


❏ বৃহস্পতিবার, জুলাই ১৪, ২০১৬ খেলা, স্পট লাইট

maxr


স্পোর্টস ডেস্ক: ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে এখনও মাঠে নামেননি জ্লাতান ইব্রাহিমোভিচ। তবে এর আগেই ইংলিশ জায়ান্ট ক্লাবটির হয়ে একের পর এক রেকর্ড গড়ে যাচ্ছেন সুইডেনের সাবেক এ অধিনায়ক। সর্বশেষ তিনি ক্লাবটির ইন্সটাগ্রাম পেজে নিজের ছবিতে সবচেয়ে বেশি ‘লাইক’ পেয়ে রেকর্ড গড়েছেন।

সপ্তাহখানেক আগে রেড ডেভিলসরা নিজেদের অফিসিয়াল ইন্সটাগ্রামে ইব্রার একটি ছবি পোস্ট করে। যেখানে তার সঙ্গে এক বছরের চুক্তি হয়েছে বলে জানানো হয়। বর্তমানে সেই ছবিটিতে ‘লাইকে’র সংখ্যা ৫ লক্ষ ২৮ হাজার ৪’শ আটটি। ফলে দলটির সামাজিক মাধ্যমে সবচেয়ে জনপ্রিয় এখন ইব্রা।

ইব্রা প্যারিস সেন্ট জার্মেই থেকে ফ্রি-এজেন্ট হিসেবে ম্যানইউতে যোগ দেন। তাকে মূলত নতুন কোচ হোসে মরিনহোই দলে ভিড়িয়েছে। ক্লাবটিতে প্রতি সপ্তাহে ইব্রা বেতন বাবদ দুই লক্ষ পাউন্ড পাবেন।

৩৪ বছর বয়সী ইব্রা সর্বশেষ পিএসজির হয়ে ২০১২ থেকে ২০১৬ পর্যন্ত মাঠ মাতিয়েছিলেন। দলটির হয়ে তিনি সর্বকালের সর্বোচ্চ গোলদাতাও হন। এর আগে এসি মিলান, ইন্টার মিলান, জুভেন্টাস, অ্যায়াক্স ও বার্সেলোনার মতো বড় দলের হয়ে মাঠে নেমেছিলেন ইব্রা।

সদ্য শেষ হওয়া ইউরোতে গ্রুপপর্ব থেকেই বিদায় নেয় ইব্রার নেতৃত্বে খেলা সুইডেন। পরে জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দেন ৬ ফুট ৫ ইঞ্চির দীর্ঘদেহী এ স্ট্রাইকার।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন