• আজ শনিবার, ৫ আষাঢ়, ১৪২৮ ৷ ১৯ জুন, ২০২১ ৷

নোয়াখালীতে মসজিদের ইমাম ও কসবায় গৃহবধুর গলাকাটা লাশ উদ্ধার


❏ শুক্রবার, জুলাই ১৫, ২০১৬ Breaking News, আলোচিত, আলোচিত বাংলাদেশ, ফিচার

নোয়াখালী প্রতিনিধি –

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নোয়াখালীর সদর উপজেলার একটি জামে মসজিদের ইমাম জহিরুল হক জহিরের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, নিহত জহির উদ্দিন কৃঞ্চরামপুর জামে মসজিদের ইমাম। পরিবার নিয়ে তিনি কৃঞ্চরামপুরে থাকেন। পৌরসভার কৃঞ্চরামপুরে এ ঘটনা ঘটে বলে পুলিশ সুপার ইলিয়াস শরীফ জানান।খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে দেখেন ঘরের মধ্যে ইমামের গলাকাটা দেহ পড়ে রয়েছে।

এসপি ইলিয়াস বলেন, “এলাকাবাসীর কাছ থেকে সংবাদ পেয়ে রাতে ইমাম সাহেবের বাড়ি থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে মর্গে নেওয়া হয়েছে।”

imagesss

কসবায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌর এলাকার বগাবাড়ী থেকে পারভীন আক্তার পুতুল (৪৫) নামে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে কসবা থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে স্বামীর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত পুতুল বগাবাড়ী এলাকার তৌহিদ মিয়ার স্ত্রী। তিনি বাংলাদেশে নৌবাহীনিতে কর্মরত রয়েছেন বলে জানায় পুলিশ।
কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহিউদ্দিন জানান, দুপুরের দিকে দুর্বৃত্তরা বাড়িতে ঢুকে পারভীন আক্তারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং গলাকেটে হত্যা করে পালিয়ে যায়। পরে এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে পুলিশ বিকাল ৩টার দিকে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।
ওসি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তবে কে বা কারা তাকে হত্যা করেছে এ ব্যাপারে পুলিশ খতিয়ে দেখছে। নিহতের মরদেহের ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে। তবে এখন পর্যন্ত এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে কাউকে আটক কিংবা গ্রেফতার করা সম্ভব হয়নি।