🕓 সংবাদ শিরোনাম

স্ত্রীর তালাকে স্বামীর ফাঁস দিয়ে আত্মহত্যাসংক্রমণ বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান আবার বন্ধ: শিক্ষামন্ত্রীশরীয়তপু‌রে বে‌পরোয়া কিশোর গ্যাং, হাত বাড়া‌লেই মিল‌ছে মাদক!বিএনপির কোনো পরিকল্পনা সার্থক হবে না: শাজাহান খানকর্ণফুলীতে ধান ক্ষেত থেকে রিক্সা চালকের লাশ উদ্ধারঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে চালু হবে ২০২৬ সালেমালয়েশিয়ায় গার্মেন্টস কারখানার বাংলাদেশী মালিকসহ ৪৫ জন রিমান্ডে নোয়াখালীর বেগমগঞ্জে ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রম উদ্বোধনসংকুচিত হচ্ছে বনাঞ্চল: টেকনাফে ফের বন্য হাতির অস্বাভাবিক মৃত্যুদেশে বিনিয়োগ করুন: প্রবাসীদের প্রতি প্রধানমন্ত্রী

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

মুন্সীগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে দুই ভাই নিহত, আহত ১০


মুন্সীগঞ্জ প্রতিনিধি-

মুন্সীগঞ্জের গজারিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে দুই ভাই নিহত হয়েছেন। এসময় গুলিবিদ্ধ হয়েছেন ১০ জন। বৃহস্পতিবার রাতে হোসন্দি ইউনিয়নের গলাকিরচর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার হোসেন্দী ইউপির নবনির্বাচিত মেম্বার গোলাপ সরকার (৪৫) ও তার ভাই আইয়ুব সরকার (২৮)।

পুলিশ জানায়, আহত পাঁচজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পাঁচজনকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে আমিরুল (২০) ও ডালিমকে (২৫) ঢাকায় পাঠানো হয় এবং অন্য তিনজনকে গ্রেফতার করে পুলিশ থানায় নিয়ে যায়।

গ্রেফতারকৃতরা হলেন, সবুজ (১৯), ফারুক (২০) ও আলমগীর (২৫)।

জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল জানান, হোসেন্দি ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন মন্টু ও বিবাদমান নাজমুল গ্রুপের সঙ্গে সন্ধ্যায় ঝগড়ার এক পর্যায়ে বন্দুকযুদ্ধ শুরু হয়। এতে গুলিবিদ্ধ দুই ভাই মারা যান।

আরও পড়ুন :
রামেক হাসপাতালে আরো ৫ জনের মৃত্যু

❏ শুক্রবার, সেপ্টেম্বর ২৪, ২০২১

mou 748541 মাদক মামলায় হাইকোর্টে জামিন পেলেন মডেল মৌ

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

mosq n324 সাঁতরে মসজিদে যাওয়া সেই ইমাম পেলেন নৌকা ও নগদ টাকা

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

অবশেষে হাইকোর্টে জামিন পেলেন ঝুমন দাস

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

৪-২৫ অক্টোবর ইলিশ ধরা নিষিদ্ধ

❏ বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন