• আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে নিখোঁজের ৩দিন পর এক কৃষককের লাশ উদ্ধার

১০:১৮ পূর্বাহ্ন | শুক্রবার, জুলাই ১৫, ২০১৬ দেশের খবর, রংপুর

শাহ্ আলম শাহী,স্টাফ রিপোর্টার,দিনাজপুর থেকেঃ দিনাজপুরের সদর উপজেলায় নিখোঁজের ৩দিন পর মোঃ জাকির হোসেন (৪৮) নামে এক কৃষককের লাশ উদ্ধার করেছে পুলিশ।  জাকির হোসেন সদর উপজেলার শশরা ইউনিয়নের অমর পাইল জালিয়া পাড়া গ্রামের মৃত মোবারক আলীর ছেলে এবং পেশায় কৃষক। বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলার শশরা ইউনিয়নের অমর পাইল জালিয়া পাড়া গ্রামের নিজ বাড়ীর পাশে কলাবাগানের ডোবার পাড় হতে তার লাশ উদ্ধার করে পুলিশ।

lusনিহতের মা মরিয়ম নেছা বেওয়া জানান, ১২ জুলাই বিকেল থেকে জাকির হোসেন নিখোঁজ হয়। এরপর বাড়ীর আশে-পাশে এবং পুকুরসহ সম্ভাব্য সব স্থানে খোঁজখুঁজির পর তাকে কোথাও পাওয়া যায়নি। আজ বৃহস্পতিবার সকালে বাড়ীর পাশে কলার বাগান হতে দুর্গন্ধ বের হয়। দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে কলাগাছের নিচে জাকিরে লাশ দেখতে পাওয়া যায়।

কোতয়ালী থাানার এসআই মোঃ আব্দুল মালেক জানান, লাশের পচন ধরে গন্ধ বের হয়েছে। ধারণা করা হচ্ছে নিখোজের দিন তার মৃত্যু হয়েছে। এটি স্বাভাবিক মৃত্যু না হত্যা কান্ড এই মুর্হুতে নিশ্চিত করে কিছু বলা যাবে। কোতয়ালী থানার ওসি মোঃ রেদওয়ান রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত শুরু করেছে। তবে পরিবারের পক্ষ হতে কোন অভিযোগ থাকলে সে বিষয়টি খতিয়ে দেখা হবে।