ফের ঐক্যের কথা বললেন ফখরুল

৩:০৬ অপরাহ্ন | শুক্রবার, জুলাই ১৫, ২০১৬ Uncategorized

সময়ের কণ্ঠস্বর- সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে আবার জাতীয় ঐক্যের কথা বলেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার দুপুর পৌনে ১২টার দিকে ফখরুল রাজধানীর স্কয়ার হাসপাতালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

হৃদরোগে আক্রান্ত দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ওই হাসপাতালে চিকিৎসাধীন। তার শারীরিক অবস্থা দেখতে যান ফখরুল। পরে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ রিজভী প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, ‘তিনি বেশ কয়েকদিন যাবৎ গুরুতর অসুস্থ। তাকে দেখতে এবং তার শরীরের খোঁজ-খবর নিতে আমরা এখানে এসেছিলাম। আশা করছি, তিনি খুব দ্রুত সুস্থ্ হয়ে আবার দলের দায়িত্ব পালন করবেন।’fakhrul_standing_19154_1468564168

মির্জা ফখরুল বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া এরই মধ্যে জঙ্গিবাদের বিরুদ্ধে জাতীয় ঐক্যের ডাক দিয়েছেন। এর অংশ হিসেবে বিভিন্ন দল ও পেশাজীবীদের সঙ্গে বৈঠক করা হচ্ছে। সবার মত নেয়া হচ্ছে।

তিনি বলেন, গতকাল বৃহস্পতিবার রাতেও তিনি (খালেদা জিয়া) পেশাজীবীদের সঙ্গে মতবিনিময় করেছেন। তবে জাতীয় ঐক্য গড়তে বিএনপি জামায়াত-শিবির ছাড়বে কি না সাংবাদিকদের এ প্রশ্নের কোনো উত্তর না দিয়ে মির্জা ফখরুল বলেন, ‘তিনি আর কোনো প্রশ্ন নেবেন না।’