• আজ বৃহস্পতিবার, ৮ আশ্বিন, ১৪২৮ ৷ ২৩ সেপ্টেম্বর, ২০২১ ৷

আশুলিয়ায় ৮ বছরের শিশু ধর্ষিত: ধর্ষক আটক


❏ শুক্রবার, জুলাই ১৫, ২০১৬ ঢাকা, দেশের খবর

নিজস্ব প্রতিবেদক, সাভার- শিল্পাঞ্চল আশুলিয়ার দক্ষিন গাজীরচট এলাকার মিয়াজ উদ্দিনের ভাড়া বাড়িতে বৃহস্পতিবার সকাল ১০টায় গার্মেন্টস শ্রমিক মানিক (২৫) ২য় শ্রেণিতে rapeপড়ুয়া ৮ বছরের শিশুকে ধর্ষন করেছে। এ ঘটনায় ধর্ষিতার মা এর অভিযোগের ভিত্তিতে শুক্রবার ভোর রাতে ধর্ষক মানিককে আটক করেছে পুলিশ।

ধর্ষিতার মা ইসমত আরা জানান, প্রতিদিনের ন্যায় বাসায় তার ৮ বছরের শিশু ২য় শ্রেণিতে পড়ুয়া মেয়েকে রেখে বৃহস্পতিবার সকালে পোশাক কারখানায় কাজে যান। শিশুটির বাবা রিক্সা চালাতে যান। বাসায় কেউ না থাকায় পাশের বাসার মানিক শিশুটিকে কৌশলে তার কক্ষে নিয়ে দরজা বন্ধ করে ধর্ষন করে। এসময় মেয়েটিকে বিমর্ষ ও ক্লান্ত দেকে বিষয়টি বাড়ি ওয়ালার পুত্রবধূ ও প্রতিবেশিরা তাদেরকে জানায়।

পরে মেয়েকে জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি ও পরিধেয় বস্ত্র খুলে প্রত্যক্ষ করে ধর্ষনের আলামত দেখতে পেয়ে বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থল হতে ধর্ষক মানিককে শুক্রবার ভোর রাতে আটক করে। ধর্ষক মোহন মানিক যশোর কোতয়ালি থানার ধর্মতলা এলাকার ওয়াজিদ মিয়ার ছেলে।

জানতে চাইলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির বলেন, ঘটনায় ধর্ষক মানিককে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। শিশুটি পুলিশ হেফাতে রয়েছে। ডাক্তারী পরীক্ষার জন্যে পাঠানো হবে বলেও জানান তিনি।

আরও পড়ুন :
lash 5234 চাটমোহরে ট্রাক উল্টে ব্যবসায়ী নিহত, আহত ২

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

atok n342 নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার!

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

setu n পানির নিচে রাঙামাটির ঝুলন্ত সেতু!

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

ফেসবুক লাইভে এসে ব্যবসায়ীর আত্মহত্যা

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

অতিরিক্ত মাদক সেবনের অপরাধে তিন মাসের জেল!

❏ বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১

ছিনতাইকালে জনতার হাতে ছাত্রলীগ সভাপতি আটক

❏ বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন