কথা রাখলেন মাহি, ফের হচ্ছে বিয়ের অনুষ্ঠান!

◷ ৪:৪৬ অপরাহ্ন ৷ শুক্রবার, জুলাই ১৫, ২০১৬ বিনোদন

বিনোদন ডেস্ক- মাহিয়া মাহি বিয়ে করেছেন সেটা কারোই অজানা নয়। তবে বিয়ের অনুষ্ঠান যে জমকালো ভাবে করতে পারেননি সেই জন্য আক্ষেপ ছিল অনেকের। সংবাদমাধ্যমকে জানিয়ে গত ২৫শে মে বিয়ে করেন ঢালিউডের নায়িকা মাহিয়া মাহি। ঘরোয়া পরিবেশে গায়ে হলুদ ও বিয়ের ওই আয়োজনেই জানিয়ে দেয়া হয়েছিল একটি আনুষ্ঠানিক আয়োজনের কথা।

কথা রাখতে ২০শে জুলাই রাতে সম্পন্ন হবে সেই আনুষ্ঠানিকতা। এরই মধ্যে বন্ধু ও স্বজনদের হাতে হাতে পৌঁছে গেছে ঢালিউড নায়িকা মাহির বিয়ের নিমন্ত্রণপত্র। এ মনটাই নিশ্চিত করলেন মাহি।mahiতিনি বলেন, ‘মূলত মিডিয়ার বন্ধু-স্বজনদের কথা ভেবেই ২০ তারিখের অনুষ্ঠানটি করছি ঢাকায়। কারণ আমার যত পরিচিতি তার সবটাই হয়েছে এই মিডিয়ার কল্যাণে।’ এদিকে মাহি আরও জানান, ২৪ জুলাই সিলেটে বড় করে আরেকটি বৌভাত অনুষ্ঠানের আয়োজন করছেন তারা। সেটি হবে মাহিকে শ্বশুরবাড়ি তুলে নেওয়ার আনুষ্ঠানিকতা।

নতুন বৌ শ্বশুরবাড়ি যাবেন, তাই মিডিয়া থেকে এক মাসের ছুটিও নিয়ে রেখেছেন। মাহির ভাষায়, ‘সিলেট শ্বশুরবাড়িতে যাচ্ছি। টানা এক মাস মিডিয়ার বাইরে থাকতে চাই। তাই এরমধ্যে সব শুটিং স্থগিত করেছি। শ্বশুরবাড়ি থেকে যুক্তরাষ্ট্রে হানিমুনে যাওয়ার পরিকল্পনাও আছে আমাদের।’

গত ২৪ মে নগরীর উত্তরায় নিজ বাসায় সিলেটের কদমতলীর ব্যবসায়ী পারভেজ মোহাম্মদ অপুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহি। তারপর ২৫ মে বুধবার, উত্তরায় একটি রেস্টুরেন্টে স্বামীকে নিয়ে সাংবাদিকদের বিয়ের কথা আনুষ্ঠানিকভাবে জানান মাহি।