সংবাদ শিরোনাম
  • আজ ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নবম শ্রেণির ছাত্রকে পিটিয়ে হত্যা

৭:৩২ অপরাহ্ণ | শুক্রবার, জুলাই ১৫, ২০১৬ দেশের খবর, বরিশাল

এম এ সাইদ খোকন, নিজস্ব প্রতিবেদক, বরগুনা- বাউফলের কাছিপাড়া ইউনিয়নের ছত্রকান্দা গ্রামে বৃহস্পতিবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লালন প্যাদা (১৫) নামের নবম শ্রেণির এক ছাত্রকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।

ওই সময় শিক্ষার্থীর মা ও বোনসহ আরো ৪ জনকে পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে। আহতদের বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। লালন কাছিপাড়া আনারকলি মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র। এ ঘটনায় বাউফল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বসতঘরের পাশ দিয়ে চলাচলকে কেন্দ্র করে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের ছত্রকান্দা গ্রামের ইউনুচ প্যাদার সাথে একই বাড়ির চাচাতো ভাই শামসুল হক ওরফে মাওলা প্যাদার বিরোধের সৃষ্টি হয়। ঘটনার দিন বৃহস্পবিার রাত ১০ টার দিকে ওই জায়গা দিয়ে শামসুল হক প্যাদা কয়েকজন লোক নিয়ে বাড়ি যাওয়ার সময় ইউনুস প্যাদার পরিবারের লোকদের গালাগাল করছিল। এর প্রতিবাদ করতে ইউনুস প্যাদার বড় ছেলে মাহামুদ সজিব ঘরের বাহিরে এলে তাকে পিটিয়ে ডান হাত ভেঙ্গে দেন। imagesসজীবকে রক্ষা করতে ভাই এলিন প্যাদা, লালন প্যাদা, বাবা ইউনুচ প্যাদা, মা নাছিমা বেগম ও বোন হনুফা এগিয়ে এলে প্রতিপক্ষরা তাদের ওপর হামলা করে নাসিমা বেগমকে কুপিয়ে এবং লালনকে হকিষ্টীক ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। ঘটনার পর এলাকাবাসীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি ঘটলে লালনকে বরিশাল শের ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে লেবুখালী ফেরিতে সে মারা যায়।

এ ঘটনায় বাউফল থানায় একটি হত্যা মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত কাউকে পুলিশ গ্রেপ্তার করতে পারেনি। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আযম খান ফারুকী বলেন, আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।