• আজ ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

‘স্বাধীনতা বিরোধী, জঙ্গি জামায়াতের সঙ্গে জাতীয় ঐক্য হতে পারে না’

৪:৪৬ অপরাহ্ন | শুক্রবার, জুলাই ১৫, ২০১৬ Breaking News, জাতীয়

লক্ষ্মীপুর প্রতিনিধি – মুক্তিযুদ্ধে জামায়াতের নেতৃত্বে ৩০ লাখ মানুষকে হত্যা করা হয়েছে। সেই খুনি, স্বাধীনতা বিরোধী, জঙ্গি জামায়াতের সঙ্গে কোন ধরণের জাতীয় ঐক্য হতে পারে না বলে মন্তব্য করেছেন নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান।

তিনি বলেন, খালেদা জিয়া ক্ষমতায় যাওয়ার জন্য ইসরায়েলের সঙ্গে হাত মিলিয়েছেন। এখন তিনি জঙ্গিবাদ দমনের দোহাই দিয়ে জাতীয় ঐক্যের ডাক দিয়েছেন। জামায়াতকে সঙ্গে রেখে আপনার সঙ্গে কোনো জাতীয় ঐক্য হবে না। কারণ মানবের সঙ্গে দানবের ঐক্য সম্ভব নয়।

বাংলাদেশে কোনো জঙ্গিবাদ ও সন্ত্রাসের স্থান হবে না বলেও জানান তিনি।

শুক্রবার (১৫ জুলাই) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জে শহীদ মোস্তফা কামাল হাসপাতালের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

montri sahajahan

খালেদা জিয়াকে এ যুগের ঘঁষেটি বেগম উল্লেখ করে মন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধে যারা পাকিস্তানের পক্ষে ছিল, সে যুদ্ধাপরাধীদের বাঁচাতে চেয়েছিলেন খালেদা জিয়া। তার সে চেষ্টা সফল হয়নি।

গুলশানের জঙ্গি হামলা প্রসঙ্গে তিনি বলেন, মানুষ হত্যা ইসলাম সমর্থন করে না। যারা ইসলামের নামে জঙ্গি কর্মকাণ্ডের মাধ্যমে মানুষ হত্যা করে, তারা মুসলমান হতে পারে না। বাংলাদেশে জঙ্গিদের আশ্রয় হবে না।

এসময় তিনি লক্ষ্মীপুরের মজু চৌধুরী হাটে নৌ বন্দর স্থাপনের ঘোষণা দেন।

জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন- লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য শাহজাহান কামাল, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব সৈয়দ মনজুরুল ইসলাম, নৌ পরিবহন মন্ত্রণালয়ের প্রধান প্রকৌশলী একেএম ফখরুল ইসলাম, জেলা পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন, পৌরসভার মেয়র আবু তাহের, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন ও জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল প্রমুখ।

নুরুল হক নুর ৯ দিনে কত টাকা গণচাঁদা পেলেন নুররা?

সোমবার, অক্টোবর ২৬, ২০২০