🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ৭ আশ্বিন, ১৪২৮ ৷ ২২ সেপ্টেম্বর, ২০২১ ৷

মেহেরপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্কুল ছাত্র নিহত, আহত ১


❏ শুক্রবার, জুলাই ১৫, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন

road-acc


মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর সদর উপজেলার নুরপুর নামক স্থানে দ্রুত গতির ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে শাহীনুজ্জামান (১৫) নামের এক স্কুল ছাত্র নিহত ও মোটর সাইকেল আরোহী জয়নাল হোসেন গুরুতর আহত হয়েছেন। আজ শুক্রবার বিকেল সাড়ে ৫ টার দিকে এ ঘটনা ঘটে। আহত জয়নালকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এ ঘটনায় এলাকাবাসী গাড়ির চালক সুমনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে।

নিহত শাহীনুজ্জামান জিনিয়াস ল্যাবরেটরী স্কুলের দশম শ্রেণীর ছাত্র ও পিরোজপুর গ্রামের এলেক উদ্দীনের ছেলে এবং আহত জয়নাল একই গ্রামের হকাজ্জেল হোসেনের ছেলে।  স্থানীয় সূত্রে জানা গেছে, শাহীনুজ্জামান তার প্রতিবেশী জয়নালকে সঙ্গে নিয়ে মোটর সাইকেলযোগে মেহেরপুর-মহাজনপুর সড়কের কোমরপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। নুরপুর মোড়ে পৌঁছালে বিপরীতদিক থেকে আসা একটি দ্রুত গতির ট্রাকের সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। দুজনই মোটর সাইকেল থেকে সড়কের উপরে ছিটকে পড়ে রক্তাত্ব জখম হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শাহীনুজ্জামানকে মৃত ঘোষণা করেন। আহত জয়নালের অবস্থাও গুরুতর তাই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে জানান চিকিৎসকরা।

এদিকে দুর্ঘটনার পর স্থানীয় লোকজন ট্রাকটিকে (ঢাকা মেট্রো ঠ ২০-০৭৮২) ও চালক সুমনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার জানান, ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। মরদেহ ও ট্রাক পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে, সেই সাথে গাড়ির চালক সুমনকে আটক করা হয়েছে।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন