• আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

উল্টো রথ যাত্রা থেকে আটক ৯ নারী ছিনতাইকারীকে ৩ মাস করে জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত

১২:২৮ পূর্বাহ্ন | শনিবার, জুলাই ১৬, ২০১৬ ঢাকা, দেশের খবর

2b0de9f0-a469-4c69-a484-b7ab0b60a506


মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর:

সিদুর শাখা পড়ে ছদ্মবেশে মাদারীপুরের শিবচরে উল্টো রথ যাত্রায় ভক্তদের স্বর্নালংকার ছিনতাই এর ঘটনায় ৯ নারী ছিনতাইকারীকে শুক্রবার বিকালে ৩ মাস করে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান আহমেদ এ সাজা দেন। এছাড়াও জুয়া ও মাদক সেবনের অপরাধে আরো ৮ জনকে ১ মাস করে জেল দেয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার শিবচর কেন্দ্রীয় সার্বজনীন রাধা গোবিন্দ জিউর মন্দিরে বৃহস্পতিবার উল্টো রথযাত্রা উৎসবে ভক্ত সেজে শাঁখা, সিঁদূর পরিধান করে ছদ্দবেশ ধারন করে ছিনতাইকারী চক্রের নারী সদস্যরা মন্দিরে প্রবেশ করে। উল্টো রথ যাত্রা শুরু হলে মন্দিরে আগত ১২ নারী ভক্তদের গলা থেকে প্রায় ১৫ভরি স্বর্নালংকার ছিনতাই হয় । এসময় ভক্তদের চিৎকারে মন্দিরে আসা সকল লোকজন গেট আটকে ছিনতাইকারী চক্রের ১২ নারী সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করা হয় ।

আজ শুক্রবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান আহমেদ নারী ছিনতাইকারীদের ৩ মাস করে কারাদন্ড দেন। বাকি ৩ জন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় থানা পুলিশ তাদের জেল হাজতে প্রেরন করে। এদিকে একইদিন জুয়া ও মাদক সেবনের অপরাধে আরো ৮ জনকে ১ মাস করে কারাদন্ড দেয় একই ভ্রাম্যমান আদালত।