• আজ রবিবার, ৪ আশ্বিন, ১৪২৮ ৷ ১৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

সাত বিদেশি কোচিং স্টাফের নিরাপত্তায় গানম্যান দিচ্ছে বিসিবি


❏ শনিবার, জুলাই ১৬, ২০১৬ খেলা

news_picture_34711_bcb1


স্পোর্টস ডেস্কঃ

আগে থেকেই নিরাপত্তার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে গানম্যান দেওয়া হয় জাতীয় দলের কোচ চান্দিকা হাতুরুসিংহেকে। কিন্তু গুলশানের হলি আর্টিজানের হামলা নতুন করে ভাবাচ্ছে বোর্ডকে। তাই বাংলাদেশ ক্রিকেটের কাজে নিয়োজিত মোট সাতজন বিদেশিকে গানম্যান দিতে যাচ্ছে বিসিবি।

বিসিবির নিরাপত্তা উপদেষ্টা মেজর(অব.) এই তথ্য নিশ্চিত করেছেন।

এ নিয়ে দৈনিক কালের কন্ঠকে হোসেন ইমাম বলেন, ‘জাতীয় দল এবং এইচপি মিলিয়ে মোট সাতজন বিদেশির জন্য গানম্যান চেয়ে আমরা বাংলাদেশ পুলিশের কাছে আবেদন করেছিলাম। আমাদের চাহিদা অনুযায়ী গানম্যান সরবরাহ করার নিশ্চয়তাও তাঁরা ইতিমধ্যে দিয়েছেন।’

যদিও গুলশানে জঙ্গী হামলার ঘটনার পরপরই গানম্যানের জন্য বিসিবির কাছে আবেদন করেন জাতীয় দলের ট্রেইনার মারিও ভিল্লাভারায়ন। ছুটিতে যাওয়ার আগেই নাকি বিসিবির কাছে নিজের বাড়তি নিরাপত্তার দাবি জানিয়ে গিয়েছিলেন তিনি।

যদিও ভিল্লাভারায়নের সঙ্গে সঙ্গে এই নিরাপত্তাব্যবস্থায় থাকছেন ফিল্ডিং কোচ রিচার্ড হালসাল ও স্পিন বোলিং কোচ রুয়ান কালপাগেও। জাতীয় দলের কোচিং স্টাফের সদস্যরাই শুধু নন, হাই পারফরম্যান্স (এইচপি) ইউনিটের কোচরাও গানম্যান পেতে চলেছেন।

হোসেন ইমাম বলেছেন, ‘জাতীয় দলের হেড কোচ আগে থেকেই গানম্যান পাচ্ছেন। আমরা অবশ্য ভাবতেও পারিনি যে বিদেশি সব কোচদের জন্যই এই ব্যবস্থা জরুরী হয়ে উঠবে। যাহোক, এবার ঢাকায় ফেরার পর সবাইকে গানম্যান দেওয়া হচ্ছে। কাউকে আর একা চলতে-ফিরতে দেওয়া হবে না।’

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন