সংবাদ শিরোনাম

হাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুকরোনার এক বছর: মৃত্যু ৮৪৬২, শনাক্ত সাড়ে ৫ লাখটাঙ্গাইলে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপনমোবাইল ইন্টারনেট গতিতে উগান্ডারও পেছনে বাংলাদেশ

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীকে পঁচা ডিম ও পানির বোতল ছুঁড়ে মারলেন জনতা !

২:৩৬ পূর্বাহ্ন | শনিবার, জুলাই ১৬, ২০১৬ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক –   বক্তৃতা দেয়ার সময় দক্ষিণ কোরিয়ার প্রধানমন্ত্রী হুয়াং কি ওয়াংকে ডিম ও পানির বোতল ছুঁড়ে মেরেছে জনতা। উদ্ভূত পরিস্থিতিতে তিনি বক্তব্য না দিয়েই স্থান ত্যাগ করেন।

pocha-dim

শুক্রবার সকালে দক্ষিণ-পূর্বাঞ্চলীয় শহর সেওনজু বিমানঘাঁটি পরিদর্শনের পর স্থানীয়দের উদ্দেশে বক্তৃতাকালে এ ঘটনা ঘটে।

প্রসঙ্গত, ওই এলাকায় সিউল ও ওয়াশিংটনের যৌথ উদ্যোগে একটি ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা গড়ে তোলা হবে। উত্তর কোরিয়ার ক্ষেপণাস্ত্র হামলার হুমকি মোকাবেলায় থাড নামের এ প্রতিরক্ষা ব্যবস্থার ঘোষণা গত সপ্তাহেই দেয়া হয়।

প্রধানমন্ত্রী যখন বলেন, নতুন এ ক্ষেপনাস্ত্র ব্যবস্থা স্থানীয়দের জন্য কোনো ক্ষতির কারণ হবে না, তখনই তার ওপর চড়াও হন বিক্ষুব্ধ জনতা।

তারা প্রধানমন্ত্রী হুয়াং কি ওয়াংয়ের দিকে পঁচা ডিম ও পানি ছুঁড়ে মারতে থাকে। এ সময় ব্যাগ ও ছাতা দিয়ে দেহরক্ষীরা তাকে রক্ষার চেষ্টা করেন। অবশেষে তিনি বক্তব্য শেষ না করেই সরে পড়েন।