সংবাদ শিরোনাম

বয়স ১০০ ছুঁইছুঁই, দুলি খাতুনের ভাগ্যে কবে জুটবে বয়স্ক ভাতা?ওয়ান শুটারগান ও গুলিসহ আনোয়ারার গেট্টু নাছির গ্রেপ্তারপ্রয়োজনে আরও ভ্যাকসিন কেনা হবে: প্রধানমন্ত্রীটাঙ্গাইলে যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্তজামালপুরে বাগানে মিলল তরুণীর ঝুলন্ত লাশ, মৃত্যু নিয়ে রহস্যসুবর্ণচরে ধর্ষণের শিকার হয়ে স্কুলছাত্রীর আত্নহত্যাভোটের অধিকার আদায়ে প্রয়োজনে আন্দোলনে নামবে জাতীয় পার্টি: বাবলুরাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে তাবিথকে ‘বাধা’গাজীপুরে সকল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে অবস্থান ধর্মঘটচমেকে অস্ত্রশস্ত্র নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, ব্যাপক ভাঙচুর

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নাটোরে হনুমানের সাথে গৃহবধূর সখ্যতায় এলাকায় চমক, দেখতে উৎসুক জনতার ভীড়!

১১:০৪ পূর্বাহ্ন | শনিবার, জুলাই ১৬, ২০১৬ দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, নিজস্ব প্রতিবেদক, পাবনা– অবিশ্বাস্য হলেও ঘটনাটি সত্য। বনের পশু একটু সহানুভূতি পেলে এতোটাই প্রভুভক্ত হয়ে যায়, যা নিজ চোখে না দেখলে বিশ্বাস করা কঠিন।

সরেজমিন দেখা গেছে, ডাকলেই কাছে আসে হনুমান। ১৫-১৬ দিন আগে নাটোর জেলার লালপুর উপজেলার গোপালপুর পৌরসভার মহিলা কমিশনার আশিনুরের বাড়ির আম গাছে এসে রাত কাটায় একটি দল ছুট হনুমান। চেহারায় তার বয়সের ছাপ, পেঠে ক্ষুধার জ্বালা সব মিলে অনেকটা দুর্বল বিমর্ষ। প্রাণীটি ধীরে ধীরে আশিনুরের ভালবাসায় কাছে আসতে শুরু করে। তিনি এখন হনুমানটিকে ময়না বলে ডাকলেই বাড়ির ছাদে নেমে আসে। তার দেওয়া কলা, পাউরুটিসহ অন্যান্য খাবার খায়। আবার গাছে ফিরে যায়। হনুমানটি শুধু আশিনুরের দেওয়া খাবারই খায়না। তার ছাদের আম কাঁঠালও খাচ্ছে।honumanআশিনুর জানান, হনুমানটি প্রথম যেদিন তার বাড়ির গাছে বসে সেদিন থেকেই তিনি নানা ভাবে তাকে কাছে নিয়ে আসার চেষ্টা করেন। কেউ যেন বিরক্ত করতে না পারে সেদিকেও তিনি নজর রেখেছেন।

তিনি আরো জানান, হনুমানটি এখন তার পরিবারের সদস্যর মত। ঘুম থেকে উঠেই তিনি আগে হনুমানটির খাবারের ব্যবস্থা করেন। সেও ডাকার সাথে সাথে কাছে এসে বসে খাবার খায়। আবার গাছের ডালে গিয়ে বসে। বিরোপাড়া গ্রামে আশিনুরের বাড়ীতে হনুমানটি দেখার জন্য উৎসুক জনতার ভীড় জমছে প্রতিদিন।