• আজ রবিবার, ৪ আশ্বিন, ১৪২৮ ৷ ১৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

মানিকগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৩ জনের


❏ শনিবার, জুলাই ১৬, ২০১৬ Breaking News, ঢাকা, দেশের খবর, স্পট লাইট

মানিকগঞ্জ প্রতিনিধি- মানিকগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ১৫ জন। শনিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের টেপড়ার বাসস্ট্যান্ড ও মূলজান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাস যাত্রী মানিকগঞ্জের শিবালয় উপজেলার উকিয়া গ্রামে আবদুল আলীর ছেলে শহিদুল ইসলাম (৩৫) এবং মোটরসাইকেল আরোহী একই উপজেলার কাতরাশিন গ্রামের আক্কাছ আলীর ছেলে আলমগীর হোসেন (২৫) ও ভবানীপুর গ্রামের আলাল উদ্দিনের ছেলে রাজিবুল হাসান (২৮)।

পুলিশ জানায়, সকাল সাড়ে ৮টার দিকে শিবালয় উপজেলার টেপড়া বাসস্ট্যান্ড এলাকায় ঢাকাগামী পুর্বাশা পরিবহনের একটি বাস একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী রাজিবুল হাসান ও আলমগীর শরীফ নিহত হন।sorokএছাড়া সকাল সাড়ে ৬টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার মূলজান এলাকায় ঢাকাগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের খাদে পড়ে যায় এতে বাসের অর্ধেক অংশ পানির নিচে ডুবে গেলে ঘটনাস্থলেই শহিদুল ইসলাম মারা যায়। এসময় আহত হন ১৫ জন যাত্রী। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশের সদস্যরা আহতদের উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন