• আজ ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

আশুলিয়ায় নাশকতার মামলায় ইউপি সদস্য আটক

১১:৩৭ পূর্বাহ্ণ | শনিবার, জুলাই ১৬, ২০১৬ ঢাকা, দেশের খবর

সাভার প্রতিনিধি: আশুলিয়ার পাথালিয়া ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের নব নির্বাচিত সদস্য লেহাজ উদ্দিনকে নাশকতার একটি মামলায় গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ। নব নির্বাচিত এই ইউপি সদস্য সম্প্রতি বিএনপি’র সাথে নিজের রাজনৈতিক সম্পর্ক ছিন্ন করে ক্ষমতাসীন আওয়ামী লীগে যোগদান করেছিলেন বলে জানা গেছে। তবে তার অতীত ও বর্তমান দলীয় পদ-পদবী জানা যায়নি।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে তাকে গ্রেফতার করে আশুলিয়া থানা পুলিশের একটি দল।

আশুলিয়া থানার উপরিদর্শক (এসআই) নয়ন জানান, ২০১৫ সালে বিএনপি’র ডাকা হরতাল-অবরোধ চলাকালে নাশকতা চালানো অভিযোগে গ্রেফতারকৃত ইউপি সদস্য লেহাজ উদ্দিনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয় (মামলা নং-৩২)।ওই মামলায় অনত্যম আসামী ছিলেন লেহাজ উদ্দিন। এবং তিনি দীর্ঘ ধরে পলাতক ছিলেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

arrest-up-m

এছাড়া পুলিশের এই কর্মককর্তা আরও জানান, আদালত থেকে লেহাজ উদ্দিনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী হলে পালিয়ে থাকা ওই ইউপি সদস্যকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আটক করা হয়। এছাড়া ওই মামলার বাকী আসামীদেরও গ্রেফতার চেষ্টা চালানো হচ্ছে বলে জানান তিনি।

বিএনপি থেকে ক্ষমতাসীন আওয়ামী লীগে যোগদানের বিষয়ে জানতে চাইলে পুলিশের এই কর্মকর্তা জানান, তিনি বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। তবে তিনি বর্তমানে আওয়ামী লীগে যোগদান করেছেন কিনা সে বিষয়ে তার জানা নাই বলেও জানান।