সংবাদ শিরোনাম

বয়স ১০০ ছুঁইছুঁই, দুলি খাতুনের ভাগ্যে কবে জুটবে বয়স্ক ভাতা?ওয়ান শুটারগান ও গুলিসহ আনোয়ারার গেট্টু নাছির গ্রেপ্তারপ্রয়োজনে আরও ভ্যাকসিন কেনা হবে: প্রধানমন্ত্রীটাঙ্গাইলে যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্তজামালপুরে বাগানে মিলল তরুণীর ঝুলন্ত লাশ, মৃত্যু নিয়ে রহস্যসুবর্ণচরে ধর্ষণের শিকার হয়ে স্কুলছাত্রীর আত্নহত্যাভোটের অধিকার আদায়ে প্রয়োজনে আন্দোলনে নামবে জাতীয় পার্টি: বাবলুরাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে তাবিথকে ‘বাধা’গাজীপুরে সকল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে অবস্থান ধর্মঘটচমেকে অস্ত্রশস্ত্র নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, ব্যাপক ভাঙচুর

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

রংপুরে বাস-ট্রাক সংর্ঘষে নিহত ২

১২:৩৮ অপরাহ্ন | শনিবার, জুলাই ১৬, ২০১৬ Breaking News, দেশের খবর, রংপুর

রংপুর প্রতিনিধি: রংপুরের পীরগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে এক নারীসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৪ জন। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের লালদীঘি কলাবাগান এলাকার এ দুর্ঘটনা ঘটে।

হতাহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। আহতদের রংপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।sorokরংপুরের বড়দগা হাইওয়ের পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাজী শহিদুল ইসলাম জানান, সকালে উপজেলার লালদিঘি এলাকায় কুড়িগ্রাম থেকে ঢাকাগামী একটি বাস ও ঢাকা থেকে ছেড়ে আসা মালবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের উপর থাকা এক শ্রমিক নিহত হন। এ ঘটনায় আহত ৫ বাসযাত্রীকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে এক নারী মারা যান।

গুরতর আহত চারজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসা দেয়া হচ্ছে বলেও জানান তিনি।